Home / রাজশাহী / অথের্র অভাবে কেউ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়-রাজশাহী জেলা প্রশাসক,হামিদুল হক ।।

অথের্র অভাবে কেউ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়-রাজশাহী জেলা প্রশাসক,হামিদুল হক ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: কা জ না করে ছবি ও তথ্য পাঠালে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। রবিবার বেলা সাড়ে তিনটায় একযোগে রাজশাহী জেলা প্রশাসক তার কার্যালয় থেকে রাজশাহীর সকল উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক ভিডিও কনফারেন্স এ যুক্ত হয়ে চারঘাট উপজেলা নির্বাহী অফিসারসহ উপস্থিত সকলকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক দিক-নিদের্শনা দেন।অথের্র অভাবে কেউ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়, সেদিকে খেয়াল রাখার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের নিদের্শনা দেন। তিনি বলেন,সবাই নিজ নিজ জায়গা থেকে নিজের দায়িত্বটা ঠিকমত পালন করুন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক বলেন, ২৫ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত সরকারী নির্দেশনা মোতাবেক মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ যথাযথ ভাবে পালন করা হয়েছে। ইতিমধ্যে শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল দপ্তরকে ডেঙ্গু প্রতিরোধে নিজ নিজ এলাকায় সচেতনতা বাড়াতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানানো হয়েছে। সেই সঙ্গে প্রতিটি অফিস, বাড়ী আঙ্গিনাসহ আশে পাশ পরিস্কার পরিছন্নতা বজায় রেখে জ্বর হওয়ার সঙ্গে সঙ্গে চিকিৎসকদের শরনাপন্ন হতে বিশেষ উদ্যোগ নেয়ার হয়েছে।পরবর্তীতেও জেলা প্রশাসকের নির্দেশ মত ডেঙ্গু বিরোধী সকল কার্যক্রম পরিচালনা করবেন বলে জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন ইউএনও মুহাম্মদ নাজমুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আফসানা আলমগীর খান, কৃষি কর্মকর্তা মনজুর রহমান,মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মহিদুল ইসলাম, ভায়ালক্ষীপুর ইউপি চেয়ারম্যান শওকত আলী, চারঘাট রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান ও সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ(সনি) সহ প্রমূখ।

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *