Home / রাজনীতি / আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের ভেতরে শুদ্ধি অভিযান কঠোরভাবে চলছে-ওবায়দুল কাদের।।

আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের ভেতরে শুদ্ধি অভিযান কঠোরভাবে চলছে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি ফারজানা ইসলামের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।তিনি একথা বলেন,আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির পদত্যাগ কী কারণে, নৈতিক স্খলন,সেটা যদি তদন্ত করে প্রমাণ হয়,তিনিও কোনো আইনের ঊর্ধ্বে নন।তিনি যদি কোনো অন্যায় করে থাকেন, এখানে যদি তার কোনো অপকর্মের সংশ্লিষ্টতা থাকে,তদন্তে যদি এটা প্রমাণিত হয়,তবে অবশ্যই তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের ভেতরে শুদ্ধি অভিযান আরো কঠোরভাবে চলছে,দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো।অভিযোগ প্রমাণিত হলে কারো রেহাই নেই। এর বড় প্রমাণ সম্প্রতি ছাত্রলীগের সভাপতি,সম্পাদককে সরিয়ে দেয়া।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম ও তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের প্রথম ধাপের ৪৫০ কোটি টাকার মধ্যে ২ কোটি টাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগের মধ্যে ভাগাভাগি করে দেয়া হয়,এমন খবর গণমাধ্যমে প্রকাশিত হয়।এরপর থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে আর্থিক লেনদেনের এই অভিযোগ তদন্তসহ তিন দফা দাবিতে ক্যাম্পাসে আন্দোলন শুরু হয়।কমিশন বাণিজ্যসহ নানা অভিযোগে ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককে অপসারণ করা হয়েছে ইতোমধ্যে।তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকে কোনো টাকা দেননি,ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তার কাছে কমিশন চেয়েছেন,উপাচার্যের দাবি।

বি: দ্র: ফাইল ছবি

About admin

Check Also

বেগম খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।।

অনলাইন ডেস্ক :    বেগম খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিক জানিয়েছেন,করোনা আক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *