Home / রাজনীতি / আগামীকাল তৃণমুল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী।।

আগামীকাল তৃণমুল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী।।

অনলাইন ডেস্ক:  আগামীকাল ১৫ সেপ্টেম্বর ২০১৯ তৃণমূল নাগরিক আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক মো. রমজান আলী এক যৌথ বিবৃতিতে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, এবারের আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ডাক ‘দুর্নীতিমুক্ত হোক বাংলাদেশ’। সারাদেশ দুর্নীতির চাদরে ছেয়ে গেছে। দুর্নীতিমুক্ত এমন কোন সেক্টর নেই। দুর্নীতি মোকাবেলাই হচ্ছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ছাত্র সমাজও নানাভাবে দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। বর্তমান সরকারি দলের ছাত্র সংগঠন দুর্নীতির আবরণে যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর ভৎর্সনা শুনেছে এবং জাতির সামনে বিবৃতি দিয়ে ক্ষমা চেয়েছেন। এমন একটি মুহুর্তে দুর্নীতিমুক্ত ও জনগণের মতামতকে প্রতিষ্ঠিত করার জন্য ২০১২ সালে যে সংগঠনটি সৃষ্টি হয়েছিল আজ তা ৬ বছর শেষ করে ৭ বছরে পা রেখেছে। সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে অভিনন্দন জানানো হয়েছে।

কর্মসূচিঃ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামীকাল ১৫ সেপ্টেম্বর বিকালে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটন। অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক রমজান আলী সংগঠনের নেতাকর্মীদেরকে অনুরোধ জানিয়েছেন।

(বি:দ্র: প্রেস বিজ্ঞপ্তি-ছবি-তথ্য-এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা,মহাসচিব-এনডিপি, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার সমিতি মো: মঞ্জুর হোসেন ঈসা)

About admin

Check Also

আবদুল মতিন খসরুর চারটি জানাজা শেষে ব্রাক্ষণপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।।

অনলাইন ডেস্ক :    সাবেক আইনমন্ত্রী,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *