Home / রাজনীতি / আগামী ১৬ নভেম্বর এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির গুরুত্বপূর্ণ যৌথসভা৷৷

আগামী ১৬ নভেম্বর এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির গুরুত্বপূর্ণ যৌথসভা৷৷

অনলাইন ডেস্ক:  জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম এর মাননীয় চেয়ারম্যানের সিদ্ধান্ত মোতাবেক দলকে গণমুখী এবং রাজপথ নির্ভর শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তোলার উদ্দেশ্যে আগামী ১৬ নভেম্বর, ২০১৯ইং তারিখ রোজঃ শনিবার দুপুর ২.৩০ঘটিকায় দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি, জেলা ও মহানগর কমিটি, উপজেলা ও থানা কমিটি এবং যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের বর্তমান নেতৃবৃন্দের এক যৌথসভা জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত হবে৷

আজ ৮ নভেম্বর, ২০১৯ইং রোজঃ শুক্রবার এনডিএম যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়।

এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটি কর্তৃক আয়োজিত এই যৌথসভায় সভাপতিত্ব করবেন এনডিএম চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ।

যৌথসভার আলোচ্যসূচী নিম্নরুপঃ

১। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে প্রতিটি সাংগঠনিক ইউনিটের করণীয় ভূমিকা এবং এই সংক্রান্ত প্রস্তাবনা।

২। মদ, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে তরুণ সমাজকে বিরত রাখার উদ্দেশ্যে বিশেষ সচেতনতামূলক কর্মসূচী পালনে যুব আন্দোলনের উপ-কমিটি গঠন।

৩। আগামী ৫ থেকে ১২ ডিসেম্বর,  ২০১৯ইং দেশব্যাপী এনডিএম এর প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান বিষয়ক সিদ্ধান্ত গ্রহণ ও নির্দেশনা প্রদান।

৪। আসন্ন মহান বুদ্ধিজীবী দিবস এবং বিজয় দিবস পালনে সকল সাংগঠনিক ইউনিটের প্রতি নির্দেশনা।

৫। এনডিএম এর “১ম জাতীয় কাউন্সিল-২০২০” সম্পর্কিত ধারণা প্রদান এবং সামগ্রিক প্রস্তুতি গ্রহণে সাংগঠনিক নির্দেশনামূলক আলোচনা।

৬। বিশ্ববিদ্যালয় ও কলেজ ক্যাম্পাসে ছাত্র স্বার্থসংশ্লিষ্ট ইস্যু এবং জাতীয় স্বার্থে ছাত্র আন্দোলনের নেতা-কর্মীদের ভূমিকা সম্পর্কিত আলোচনা।

যৌথসভায় এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে সাম্প্রতিক পদোন্নতি প্রাপ্ত এবং নতুন মনোনীত সদস্যদের হাতে আনুষ্ঠানিকভাবে চিঠি হস্তান্তর করবেন দলের চেয়ারম্যান ববি হাজ্জাজ।

সভায় স্বাগত বক্তব্য রাখবেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব হুমায়ুন পারভেজ খান এবং আলোচ্যসূচী ও সাংগঠনিক নির্দেশনা নিয়ে বক্তব্য রাখবেন দলের যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন। সভা সঞ্চালনা করবেন দলের দপ্তর সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা। যৌথসভায় সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি :

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *