Home / জাতীয় / আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে মাদক-পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী…

আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে মাদক-পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী…

অনলাইন ডেস্ক: আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে মাদক।এগিয়ে যাচ্ছি আমরা উন্নয়নের পথে।মাদক বড় অন্তরায় একটি সুস্থ সমাজ বিনির্মাণে।মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী।মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বাংলাদেশ পুলিশ।সবার মাঝে ছড়িয়ে দিতে হবে মাদকের বিরুদ্ধে এই আন্দোলনকে।এগিয়ে আসতে হবে দেশের মেধাবী তরুণ সমাজকে এই আন্দোলনে নেতৃত্বে।বলেছেন-পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেছেন,রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশের পিএসসি কনভেনশন হলে বাংলাদেশ পুলিশে কর্মরত সদস্যবৃন্দের কৃতি সন্তানদের ‘মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০১৯’এ  শনিবার দুপুরে পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বলেছেন-পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী,আমরা এগিয়ে যেতে পারি একমাত্র শিক্ষার মাধ্যমেই। চাই না আমরা সার্টিফিকেট নির্ভর শিক্ষা।মানবিক মূল্যবোধ চাই আমরা,আলোকিত মানুষচারিত্রিক ও নৈতিকতা সম্পন্ন,আলোকিত করতে পারবে যারা সমাজ ও দেশকে,অন্যরা উৎসাহিত হবে যাদের দেখে।পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী অভিভাবকদের উদ্দেশ্যে বলেছেন,বাবা-মা হলেন রোড মডেল সন্তানের কাছে।প্রাথমিক শিক্ষা গ্রহণ করে থাকে সন্তান পরিবার থেকেই।খোঁজ-খবর রাখুন আপনাদের সন্তানদের। সময় দিন তাদেরকে।পুলিশ প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী,অভিভাবকদের প্রতি আহ্বান জানান সন্তানদের আদর্শ শিক্ষায় শিক্ষিত করার জন্য।

ৱ্যাব মহাপরিচালক বলেছেন,অনেক বেড়েছে বর্তমানে পুলিশ বাহিনীর পরিধি,মানুষের প্রত্যাশাও দিন দিন বাড়ছে পুলিশের প্রতি।সকলকে এগিয়ে আসতে হবে এই প্রত্যাশা পূরণে।ৱ্যাব মহাপরিচালক পুলিশ সদস্যদের মেধাবী সন্তানদের স্বাগত জানিয়ে বলেছেন,জ্ঞান-বিজ্ঞানে তোমাদেরকে এগিয়ে থাকতে হবে বর্তমান বিশ্বের চ্যালেঞ্জ মোকাবিলায়।বেগম হাবিবা জাবেদ বলেছেন,মানুষের জন্য অত্যন্ত আনন্দের স্বীকৃতি।অহংকারও তৈরি করে এটা আবার মানুষের মধ্যে। তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান এক্ষেত্রে সর্তক থাকার জন্য।চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সভাপতির বক্তব্যে বলেছেন,পুলিশ সদস্যদের সন্তানদের মাঝে মেধার চর্চা বাড়বে মেধাবৃত্তি চালুর ফলে।উৎসাহিত হবে এতে অন্যরাও,হবে অনুপ্রাণিত।সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীর হাতে আইজিপি।

অতিরিক্ত আইজিপি (এইচআরএম) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-পুনাক সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ,ৱ্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ এবং অতিরিক্ত আইজিপি (এএন্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী।এআইজি (হেলথ এন্ড এডুকেশন) তাপতুন নাসরীন স্বাগত বক্তব্য করেন।বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ২০১৮ সাল থেকে পুলিশ পুলিশ হতে মেধাবৃত্তি প্রদান করা হচ্ছে,বর্তমান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর আগ্রহে।

(বি:দ্র: ফাইল ছবি -তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা।।

অনলাইন ডেস্ক :    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঐতিহাসিক মুজিবনগর দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানিয়েছেন।আওয়ামী লীগের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *