Home / বিনোদন / আমি সবসময় তার (শাকিব খান) পাশে আছি-বুবলী।।

আমি সবসময় তার (শাকিব খান) পাশে আছি-বুবলী।।

অনলাইন ডেস্ক :    যেন কাটছেই না শাকিব-বুবলি ইস্যুর রেশ।তাদের ঘিরে দিনকে দিন নতুন নতুন বিষয়াদি উঠে আসছে।শাকিব সংবাদমাধ্যমে কিছুদিন আগে স্ত্রী-সন্তান নিয়ে কথা বলেছেন।বুবলী এরপরই মুখ খুললেন সংবাদমাধ্যমে।

বুবলী শুক্রবার (২৮ অক্টোবর) এক সাক্ষাৎকারে বলেছেন,স্ত্রী হিসেবে,শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার (শাকিব খান) পাশে আছি। দিনশেষে আমি চাই সে ভালো কাজের সঙ্গে থাকুক,ভালো ভালো চিন্তা করুক।

বুবলী শেহজাদ খান বীরের জন্মের সময়ের স্মৃতিচারণ করে বলেন,জল ঘোলা করে,পাল্টাপাল্টি কথা বললে কথা বাড়ে।তাই আমি বলেছিলাম আমরা ভালো আছি।করোনার সময় আমেরিকার মতো জায়গায়,যেখানে সবচেয়ে বেশি করোনার প্রভাবছিল,ওই জায়গায় দীর্ঘ একবছর ছিলাম।সেখানে প্রেগনেন্ট অবস্থা থেকে শুরু করে এবং ডেলিভারি হওয়া এবং দুধের শিশুকে নিয়ে যুদ্ধ করে টিকে বেঁচে ফিরতে পেরেছি।তাই বাকি দিনগুলোও ইনশা-আল্লাহ বাচ্চাকে ভালো রাখার সব চেষ্টা আমি করে যাব।

বুবলী জানান,মানুষের জীবনটা খুব ব্যতিক্রম।কখন কি হয় কেউ জানে না।বুবলি বলেন,সময় সবকিছু পরিষ্কার করে দেয়,কে ভুল কে সঠিক তাও সময় বলে দেয়।এই অভিনেত্রী বলেন,যেসময়টা কাউকে সবচেয়ে সঠিক মনে হয়,ঠিক অন্য আরেকটা সময় গিয়ে তাকে সবচেয়ে ভুল মনে হয়।এর জন্য সময় এবং পরিস্থিতি কিছুটা দায়ী।তাই কে কখন কীভাবছে,এটা সম্পূর্ণ যার যার ব্যক্তিগত মতামত।

ছবি: সংগৃহীত

About admin

Check Also

গায়ক আকবর লাইফ সাপোর্টে।।

অনলাইন ডেস্ক :    গায়ক আকবরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।বর্তমানে রাজধানীর বারডেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *