Home / সারাদেশ / আশুলিয়া আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।।

আশুলিয়া আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার।

অনলাইন ডেস্ক :     জেল হত্যা দিবসে সাভার অাশুলিয়া যুবলীগের ও সহযোগী সংগঠন নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় চার নেতাকে স্মরণ করেছে।

এ উপলক্ষে বিকাল সাড়ে ৫. ৩০টায় আশুলিয়ার গৌরীপুর এলাকায় রাজু গ্রুপের প্রধান কার্যালয় সমানে দোয়া অায়োজন করেন। পরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তারা।শহীদদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, ‘শত্রুরা ভেবেছিলো বঙ্গবন্ধুর সঙ্গে জাতীয় চার নেতাকে হত্যা করলে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়া যাবে। কিন্তু ওরা জানতো না যে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিশ্চিহ্ন করা সম্ভব না।

আজ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। আজকের এই শোককে শক্তিতে রূপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো।

সভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা রাজু আহমেদ, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতিআনোয়ার হোসেন মণ্ডল, যুগ্ন আহবায়ক আশুলিয়া ইউনিয়ন হাজী মোশারফ খান, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না-ত্রাণ প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ শান্ত মিয়া-সাভার। অনলাইন ডেস্ক :     দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *