Home / বিবিধ / ইরফান সেলিম ও তার দেহরক্ষী রিমান্ড শেষে কারাগারে।।

ইরফান সেলিম ও তার দেহরক্ষী রিমান্ড শেষে কারাগারে।।

অনলাইন ডেস্ক :     আদালত রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তা লে. ওয়াসিফ আহমদ খানকে মারধরের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের (বরখাস্ত) কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে।এ আদেশ দেন বুধবার ঢাকা মহানগর হাকিম মো. জিয়াউর রহমানের আদালত।

একই মামলায় দুদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয় দুই আসামিকে।মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এ সময় তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তদন্তকারী কর্মকর্তা এসআই মবিনুল হক।শুনানি শেষে জামিন আবেদন খারিজ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন গত ২৬ অক্টোবর সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ,মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এ বি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দু-তিনজনকে আসামি করে।

র‌্যাব ওইদিন চকবাজারের বড় কাটরার ২৬,দেবীদাস ঘাট লেনে ‘চাঁন সরদার দাদা বাড়ী’তে অভিযান চালিয়ে ৩৮টি ওয়াকিটকি,৩ টি ভিপিএস সেট,১ টি এয়ারগান,১ টি পিস্তল,১ টি হ্যান্ডকাফ ও বিদেশী মদসহ কাউন্সিলর ইরফান সেলিম ও তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে গ্রেফতার করে ভ্রামমাণ আদালত ১ বছর করে কারাদণ্ড দেয়।

*ছবি-তথ্য সংগ্রহকরা*

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *