Home / রাজনীতি / ইয়ারপুর ইউনিয়ন এর কৃষকের ধান কেটে দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান।।

ইয়ারপুর ইউনিয়ন এর কৃষকের ধান কেটে দিলেন ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান।।

সংবাদদাতা: মোঃ শান্ত খান-সাভার।    

অনলাইন ডেস্ক :    করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত সাভারের আশুলিয়ায় এক কৃষকের পাকা ধান কেটে দিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শনিবার (০১ মে) বিকেলে আকাঁ বাকা উচু রাস্তা দিয়ে কয়েক মাইল হেটে গিয়ে ইয়ারপুর এলাকায় জয়নাল আবেদীন নামের ওই কৃষকের প্রায় দুই বিঘা পাকা ধান নেতাকর্মীরাদের নিয়ে কেটে দেন তিনি। এসময় কৃষক জয়নাল আবেদীন প্রতিমন্ত্রীকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। এছাড়াও প্রতিমন্ত্রী নিজে ধান কাটায় স্থানীয় লোকজন ভীড় করেন ওই ধান খেতের আশেপাশে। প্রতিমন্ত্রীর প্রশাংসা করেন ওই এলাকার সর্বস্তরের লোকজন।

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত হয়ে ওই কৃষক শ্রমিক না পেয়ে ধান কাটতে না পারায় আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ থেকে শুনে তিনি ধান কেটে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন।

ধান কাটার সময় ত্রাণ প্রতিমন্ত্রী বলেন-আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার দেশের ক্ষতিগ্রস্ত সকল কৃষককে সরকারী ভাবে সাহায্য সহযোগীতা করা হবে বলেও বলেন তিনি।

এসময় তার সাথে ধান কাটায় অংশ নেন আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, মোশারফ হোসেন মুসা, কাজী হারুন ভান্ডারী, এনামুল মুন্সীসহ নেতাকর্মীরা।

About admin

Check Also

ঈদের দিনও বিষোদগারের রাজনীতি পরিহারে ব্যর্থ হয়েছে বিএনপি-তথ্যমন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় খালেদা জিয়া কারাগারের বাইরে ঈদ উদযাপন করেছেন।কিন্তু ঈদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *