Home / জাতীয় / এই জয় বাংলার মা-মাটি মানুষের জয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মমতা বন্দ্যোপাধ্যায়।।

এই জয় বাংলার মা-মাটি মানুষের জয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মমতা বন্দ্যোপাধ্যায়।।

অনলাইন ডেস্ক :    ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয় বারের মতো শপথ নেওয়ায় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গত ৬ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানিয়েছিলেন।অভিনন্দন বার্তা পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাল্টা ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা শুভেচ্ছা বার্তায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন,

শ্রদ্ধেয় হাসিনা জি

আপনার শুভেচ্ছাবার্তা পেয়ে আমি অত্যন্ত আপ্লুত।আপনাকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এই জয় বাংলার মা-মাটি মানুষের জয়।উন্নয়নের জয়।আর সর্বোপরি একতা,শান্তি,সম্প্রীতি,সংস্কৃতি,সভ্যতা এবং সৌভ্রাতৃত্বের জয়।

গত ১০ বছরে আমরা অনেক কাজ করেছি।আগামীতে আমরা আরও অনেক কাজ করবো।বাংলার মানুষ আজ যে ভরসা আমার উপর রাখলেন,আমরা তার যোগ্য সম্মান দেব।বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেবো-এই আমাদের অঙ্গীকার।

দুই বাংলার মধ্যে ভৌগলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন।এই ভালবাসার বন্ধন আগামীকে আরও সুদৃঢ় হবে,এই বিষয়ে আমি নিশ্চিত।

আপনাকে,রেহানাকে ও সমগ্র বাংলাদেশবাসীকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভকামনাই হবে আমার চলার পথের পাথেয়।

৬ মে টানা তৃতীয় বারের মতো ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন জানান।

মমতা বন্দ্যোপাধ্যায় গত বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতো শপথ নেন। তাকে শপথ পড়ান রাজ্যপাল জগদীপ ধনখড়।পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে ২৯২টি আসনের মধ্যে ২১৩টি আসনে জয়ী হয়ে রাজ্য ক্ষমতায় এসেছে মমতার দল তৃণমূল কংগ্রেস।ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

শিক্ষার্থীদের ডিজিটালি ক্লাস নিতে একটি সুনির্দিষ্ট টেলিভিশন চ্যানেল চালুর পরিকল্পনা-শিক্ষামন্ত্রী।।

অনলাইন ডেস্ক :    শিক্ষামন্ত্রী দীপু মনি সারা বছর শিক্ষার্থীদের ডিজিটালি ক্লাস নিতে একটি সুনির্দিষ্ট টেলিভিশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *