Home / সদ্য সংবাদ / এক গৃহবধূকে শিশু সন্তানের সামনেই গণধর্ষণ।।

এক গৃহবধূকে শিশু সন্তানের সামনেই গণধর্ষণ।।

অনলাইন ডেস্ক:  এক গৃহবধূকে তার শিশু সন্তানের সামনেই ধর্ষণ করে ভোলার মনপুরায় সাবেক ছাত্রলীগ নেতাসহ পাঁচ দুর্বৃত্ত।পুলিশ এই ঘটনায় ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রেফতার করে।ধর্ষণের এই ঘটনা ঘটে শনিবার উপজেলার চর পিয়াল এলাকায়।রবিবার মনপুরা থানায় পাঁচজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নির্যাতিতা বাদী হয়ে।

তথ্যমতে,মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান,চরফ্যাশনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে স্পিডবোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুর বাড়ি ফিরছিলেন শনিবার দুপুর সাড়ে ১২টায়।পথে জোরপূর্বক বোটটি পার্শ্ববর্তী নির্জন চর পিয়াল এলাকায় নিয়ে আড়াই বছরের শিশু সন্তানের সামনেই গৃহবধূকে ধর্ষণ করে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫),মো. রাসেদ পালোয়ান (২৫),শাহীন খান (২২) কিরণ (২৬)।

ওসি আরও জানান,পরে আরেকটি স্পিড বোট নিয়ে চর পিয়াল ঘটনাস্থল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০)।এই সময় ধর্ষণের ভিডিও ধারণ করেন নজরুল এবং বিষয়টি নিয়ে কথা বললে হুমকি দেন সেটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার।পরে চর পিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন আরো জানান,রবিবার রাতে উপজেলার সাকুচিয়া এলাকা থেকে গ্রফতার করা হয়েছে এই ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে। পুলিশের একাধিক দল কাজ করছে অন্যদের গ্রেফতার করতে।ভোলার সিভিল সারজন ডা. রথিন্দ্রনাথ রায় জানান,রবিবার রাতেই সমপন্ন হয়েছে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা। ভিকটিমকে পরীক্ষা করেন ভোলা সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফারজানা বেগম।এই রিপোর্ট ভোলার পুলিশ সুপারের নিকট পাঠানো হবে আজ সোমবার।

বি: দ্র: প্রতীকী ছবি

About admin

Check Also

র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) আইন কর্মকর্তা-নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।।

অনলাইন ডেস্ক :     নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *