Home / জাতীয় / ঐক্যফ্রন্টের ঐক্য থাকুক এটা আমরাও চাই-ওবায়দুল কাদের…

ঐক্যফ্রন্টের ঐক্য থাকুক এটা আমরাও চাই-ওবায়দুল কাদের…

অনলাইন ডেস্ক: ঐক্যফ্রন্টকে সংসদে ও সংসদের বাইরে শক্তিশালী ও দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন,এটা আমরাও চাই ঐক্যফ্রন্টের ঐক্য থাকুক। শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধীদল প্রয়োজন দেশের গণতন্ত্রের সুরক্ষার জন্য।

মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত এক যৌথ সভায় একথা বলেন ওবায়দুল কাদের।এই যৌথসভা অনুষ্ঠিত হয়,আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক,ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি,সাধারণ সম্পাদক এবং মেয়র ও দলীয় জাতীয় সংসদ সদস্যদের।কোন ঐক্য নেই ঐক্যফ্রন্টে।এটা চাই নাআমরা।দেশে একটা দায়িত্বশীল বিরোধী গড়ে উঠুকআমরা চাই।বিরোধিতার জন্য বিরোধিতা করা হচ্ছে তাদের রাজনীতি।বলেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রীবলেন,পার্লামেন্টে নেই এখন বিরোধী দলের বাস্তবে ভূমিকা,নেই কোন স্থানেই।চলে গেল গত দশ বছর,তারা (বিএনপি) করতে পারেনি ছোট একটি আন্দোলনও।আমরা চাই শক্তিশালী বিরোধী দল।দায়িত্বশীল,শুধু শক্তিশালী নয়।কাজেই এই ভূমিকার পার্লামেন্টের ভেতর ও পার্লামেন্টের বাইরে রাখার জন্য বিরোধী দল যথাযথ ভূমিকা পালন করবে। প্রত্যাশা এটাই আমাদের,প্রত্যাশা শেখ হাসিনার সরকারের,প্রত্যাশা আওয়ামী লীগের।তিনি উল্লেখ করে বলেন,বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে কোন আন্তর্জাতিক চাপ নেই,কোনো চাপ তো নেই।বারবার আন্তর্জাতিক মহলের কাছে ধর্ণা দিচ্ছে,নালিশ করছে বিএনপি।ওবায়দুল কাদের বেগম খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে বলেন,বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা নিয়ে তার ডাক্তারদের কোন শঙ্কা না থাকলেও,বিষয়টি নিয়ে বিএনপি এখন রাজনীতি করার চেষ্টা করছে।চিকিৎসকরা এটা তো বলছেন না খালেদা জিয়ার স্বাস্থ্য খারাপ ।কিন্তু মির্জা ফখরুল বলেছেন,তিনি কি ডাক্তার? ভিন্ন কথা বিএনপি যদি তার স্বাস্থ্য পরীক্ষা করে থাকে তাহলে।

যৌথসভায় উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক,দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত বায় নন্দি, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

(বি:দ্র:ফাইলছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *