Home / জাতীয় / ওবায়দুল কাদের ফলোআপ চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন ।।

ওবায়দুল কাদের ফলোআপ চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুর যাচ্ছেন ।।

অনলাইন ডেস্ক: ফলোআপ চিকিৎসার জন্য আজ বৃহস্পতিবার সিঙ্গাপুর যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তার বাইপাস সার্জারি পরবর্তি স্বাস্থ্য পরীক্ষা হবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে।এই কথা জানিয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের তথ্য কর্মকর্তা আবু নাছের বলেন,দুপুর ১টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের উড়োজাহাজযোগে তিনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হবেন।  তার দেশে ফেরার কথা রয়েছে একদিন পর অর্থাৎ শুক্রবার রাত সাড়ে দশটায়।

কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয় গত ২০ মার্চ।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের গত ২ মার্চ ভোররাতে শ্বাসকষ্ট শুরু হলে।সেখানে দ্রুত এনজিওগ্রাম করার পর তার হৃদপিণ্ডের রক্তনালিতে তিনটি ব্লক ধরা পড়ে।এয়ার অ্যাম্বুলেন্সে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয় ৪ মার্চ।ওই হাসপাতালে তার বাইপাস সার্জারি হয় ২০ মার্চ।ওবায়দুল কাদের দুই মাস ১১ দিন সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ১৫ মে সন্ধ্যায় দেশে ফিরে আসেন।

বি: দ্র: ফাইল ছবি

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *