Home / চট্টগ্রাম / কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ।।

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ।।

অনলাইন ডেস্ক: বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কক্সবাজারের টেকনাফে।বিজিবির তিন সদস্য আহত হয়েছেন এই সময়।নিহতরা মাদক ব্যবসায়ী বিজিবির দাবি।এই ঘটনা ঘটে টেকনাফের পূর্ব লেদা রোহিঙ্গা ক্যাম্প-সংলগ্ন খালে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে।তথ্যমতে,জানাযায়-টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল মাদকের একটি বড় চালান খালাসের খবর পায় মঙ্গলবার রাত সাড়ে ১১টায়।খবর পেয়ে পূর্ব লেদা হাইস্কুল-সংলগ্ন খালে তারা অবস্থান নেয়।এর কিছুক্ষণ পর ৮ থেকে ১০ জন লোককে হাতে পোটলা নিয়ে সামনের দিকে আসতে দেখলে বিজিবি জওয়ানরা চ্যালেঞ্জ করে।বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে তখন মাদক কারবারীরা।আহত হন বিজিবি সদস্য মফিজুর রহমান (২৪), উজ্জ্বল হোসেন (২৬) ও ইমরান হোসেন (২৪)।সশস্ত্র মাদক কারবারীরা পালিয়ে যায়-বিজিবিও সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে।

পরে ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।সেখানে আহত বিজিবি সদস্যদের চিকিৎসা দেওয়ার পর অজ্ঞাত দুই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে রেফার করা হয়।তাদের মৃত্যু হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।নিহতদের পরিচয় শনাক্ত করে পরে পুলিশ ঘটনাস্থলে এসে।নিহতরা হলেন উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-২ এর বাসিন্দা ইসলামের ছেলে কামাল (২২) এবং হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার আবু শামার ছেলে হাবিবুর রহমান (২৩)।মৃতদেহ বুধবার ভোরে তাদের লাশ মর্গে প্রেরণ করা হয় শনাক্তের পর।তথ্যমতে,জানাযায়-টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর রুবায়েদ জানান এই ব্যাপারে, উভয়পক্ষের ৫ জন আহত হন বিজিবির মাদক উদ্ধার অভিযানে গোলাগুলিতে।মাদক ও অস্ত্র উদ্ধার করা হয় এই সময়। চিকিৎসাধীন অবস্থায় দুই মাদক কারবারীর মৃত্যুর ঘটনা ঘটে আহতদের হাসপাতালে পাঠালে।

(বি:দ্র: প্রতীকী ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

বিক্ষুব্ধ ছাত্রলীগ বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে কক্সবাজারে।।

অনলাইন ডেস্ক :     বিক্ষুব্ধ ছাত্রলীগ বুধবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে কক্সবাজারে। বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা দীর্ঘ প্রায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *