Home / রাজনীতি / কমিটি ঘোষণা নিয়ে ক্ষোভে ফুঁসছেন সিলেট বিএনপির একাংশ।।

কমিটি ঘোষণা নিয়ে ক্ষোভে ফুঁসছেন সিলেট বিএনপির একাংশ।।

অনলাইন ডেস্ক: কেন্দ্রীয় নেতাসহ সিলেট বিএনপির একাংশ ক্ষোভে ফুঁসছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা নিয়ে।এই নিয়ে বিক্ষুব্ধরা সভা করেছেন শুক্রবার রাতে নগরের কুমারপাড়া এলাকায়।সভায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,কার্যনির্বাহী সদস্য এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।

জানাযায়,বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ ও যুবদলের অবমূল্যায়িত ত্যাগী নেতাকর্মীরা সভায় দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিলে কেন্দ্রীয় নেতারা তাদেরকে থামিয়ে দেন।এক পর্যায়ে সিদ্ধান্ত নেন কেন্দ্রীয় তিন নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,মেয়র আরিফুল হক চৌধুরী ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী দলীয় পদ থেকে পদত্যাগ করবেন তারা এবং দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পদত্যাগপত্র পাঠাবেন আজ (শনিবার)।পরবর্তীতে গণপদত্যাগের সিদ্ধান্ত নেন সভায় উপস্থিত থাকা বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারাও।

তথ্যমতে,সভায় উপস্থিত থাকা সিলেট জেলা যুবদলের সদ্য সাবেক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী এই বিষয়ে বলেন,শুক্রবার সিলেট জেলা ও মহানগরের যে কমিটি গঠন করা হয়েছে এতে ঠাঁই পাননি দীর্ঘদিন ধরে যুবদলের রাজনীতি করা কেউ।বিশেষ একজন কেন্দ্রীয় নেতার অনুসারীরা ঠাঁই পেয়েছেন।তাই রাতেই তারা বিষয়টি তুলে ধরেন সিলেটে বিএনপির কেন্দ্রীয় নেতাদের কাছে।এর পরিপ্রেক্ষিতে তিন কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক,আরিফুল হক চৌধুরী ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী সিদ্ধান্ত নিয়েছেন দলীয় পদ থেকে পদত্যাগ করার।তিনি আরও বলেন,অতীতে স্থানীয় নেতাদের সঙ্গে আলোচনা করে করা হতো সিলেটে বিএনপির যে কোনো অঙ্গসংগঠনের কমিটি করা হলে।কিন্তু বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হক,তাহসিনা রুশদী লুনাসহ কারো সঙ্গে যোগাযোগ করা হয়নি এবারের কমিটির ব্যাপারে।

About admin

Check Also

মির্জা আব্বাস একদিন পরই বদলালেন নিজের সুর।।

অনলাইন ডেস্ক :    বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস একদিন পরই বদলালেন নিজের সুর। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *