Home / জাতীয় / করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২১ জনের মৃত্যু।।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২১ জনের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :     করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে আরো ২১ জনের।এই সময়ে নতুন করে ১ হাজার ৫১৭ জন আক্রান্ত হয়েছে।এই সময়ে ১ হাজার ৯১০ জন সুস্থ হয়েছেন।

এ তথ্য জানানো হয়েছে আজ বুধবার ( ৪ নভেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে।সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,নতুন মৃত্যু ২১ জনসহ দেশে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ছয় হাজার চারজনে।দেশে মোট আক্রান্তের সংখ্যা চার লাখ ১৪ হাজার ১৬৪ জন। করোনায় আক্রান্ত হয়ে দেশে মোট সুস্থ হয়েছেন তিন লাখ ৩১ হাজার ৬৯৭ জন।

স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে,গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৯১৪টি নমুনা পরীক্ষা করা হয় ১১৪টি ল্যাবে।এই সময়ে ১৪ হাজার ৩২৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

দেশে ২৪ ঘণ্টায় নতুন ২১ জন মৃত্যুবরণকারীর মধ্যে ১৭ জন পুরুষ ও চারজন নারী।এ পর্যন্ত চার হাজার ৬২১ জন পুরুষ মৃত্যুবরণ করেছেন ও এক হাজার ৩৮৩ জন নারী।এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন,৪১ থেকে ৫০ বছরের মধ্যে চারজন,৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুজন ও ষাটোর্ধ্ব ১৪ জন রয়েছেন।দেশে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১২ জন,চট্টগ্রাম বিভাগে পাঁচজন,খুলনায় একজন,বরিশাল বিভাগে একজন,রংপুর বিভাগে একজন ও  একজন ময়মনসিংহ বিভাগে।সবাই মৃত্যুবরণ করেছে হাসপাতালে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ১৮ মার্চ প্রথম মৃত্যু ঘটে।এরপর কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায় গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে।দেশে এ পর্যন্ত মোটনমুনা পরীক্ষা করা হয়েছে ২৩ লাখ ৮৯ হাজার ৬৭৭ জনের।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা।।

অনলাইন ডেস্ক :    বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঐতিহাসিক মুজিবনগর দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানিয়েছেন।আওয়ামী লীগের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *