Home / জাতীয় / করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ১৩ জনের মৃত্যু।।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ১৩ জনের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :     করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে আরো ১৩ জনের।দেশে এ নিয়ে মোট মৃতের সংখ্যা ৬ হাজার ৪৯ জন দাঁড়াল।

দেশে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ২৮৯ জনের দেহে। দেশে এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা ৪ লাখ ১৮ হাজার ৭৬৪ জন।দেশে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১১ হাজার ৪১৯ জনের।

এ তথ্য জানানো হয় শনিবার দুপুরে করোনা ভাইরাসের বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,এ সময়ের মধ্যে ১ হাজার ৫৪১ জন সুস্থ হয়েছেন।দেশে এ নিয়ে মোট ৩ লাখ ৩৬ হাজার ৫৬৮ জন সুস্থ হয়েছেন।

সারাদেশে গত বৃহস্পতিবার করোনা ভাইরাস শনাক্ত হয়েছিল ১ হাজার ৮৪২ জনের দেহে। এ ছাড়া আক্রান্তদের মধ্যে মারা গিয়েছিল ১৭ জন।গতকাল শুক্রবার করোনা ভাইরাস শনাক্ত হয়েছিল ১ হাজার ৪৬৯ জনের দেহে এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৫ জনের মৃত্যু হয়েছিল।আজ করোনায় দেশে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা আরো কমেছে গত দুইদিনের তুলনায়।

স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,গত ২৪ ঘণ্টায় দেশে নমুনা পরীক্ষা হয়েছে ১১ হাজার ৪১৯ জনের।করোনা ভাইরাস শনাক্ত হয়েছে এর মধ্যে ১ হাজার ২৮৯ জনের দেহে।করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১৩ জনের।এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৫৪১ জন।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

উপনির্বাচন-ভোটগ্রহণ চলছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে।।

অনলাইন ডেস্ক :     আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে।ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *