Home / বিবিধ / কলেজ ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ভাইরাল করার অপরাধে ১২ যুবক গ্রেফতার।।

কলেজ ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ভাইরাল করার অপরাধে ১২ যুবক গ্রেফতার।।

অনলাইন ডেস্ক: পুলিশ ১২ যুবককে গ্রেফতার করেছে পাবনার ঈশ্বরদী উপজেলায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে ভাইরাল করার অপরাধে।তাদের গ্রেফতার করা হয় রবিবার সকালে উপজেলার সাহাপুর ইউনিয়নে অভিযান চালিয়ে। সাহাপুর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে ভূক্তভোগী ওই কলেজ ছাত্রীর বাড়ি।সে সদ্য বিবাহিত এবং ছলিমপুর কলেজের স্নাতক শ্রেণিতে অধ্যায়নরত।

অভিযানে গ্রেফতারকৃতরা হলো,উপজেলার মহাদেবপুর গ্রামের মনজুর রহমানের ছেলে মেহেদী হাসান (২২),রেজাউল মালের ছেলে রাজিব মাল(২০),আজিজুল ফরিরের ছেলে রাসেল (২০),দিয়াড় সাহাপুর গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে রাব্বি হোসেন (২০),তরিকুল ইসলামের ছেলে শিহাব হোসেন (১৯), কেদু শাহ’ র ছেলে শামিম হোসেন (২২),সোলাইমান হোসেনের ছেলে সৈকত হোসেন (২২),রাজ্জাক আহমেদের ছেলে রাজু আহমেদ (২০),সিদ্দিকুর রহমানের ছেলে শফিউল ইসলাম সালমান (২১), সাহাপুরের দেবেন মহলদারের ছেলে ইমন আলী (২১),আশরাফুল ইসলামের ছেলে আশিক (২১),ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুরের মাহাবুব আহমেদের ছেলে মাহফুজ আহমেদ (২০)।

তথ্যমতে,ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান,সদ্য বিবাহিত ওই ছাত্রীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করা হয় অস্ত্রের মুখে জিম্মি করে।তার সংসার ভেঙ্গে যায় পরে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায়। অভিযুক্তদের গ্রেফতার করা হয় এই ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে।ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরও বলেন, গ্রেফতারকৃতদের বিকাল সাড়ে ৪টার দিকে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে আইনের ৩টি ধারা সংযোজন করে নারী ও শিশু নির্যাতন দমন আইন,পর্নোগ্রাফি ও ডিজিটাল আইনে মামলা নথিভুক্ত করে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *