Home / বিবিধ / কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক-সিএনজি অটোরিকসা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত-৪জন আহত।।

কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক-সিএনজি অটোরিকসা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত-৪জন আহত।।

অনলাইন ডেস্ক :     ট্রাক-সিএনজি অটোরিকসা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জন নিহত হয়েছেন কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায়। প্রাইভেটকারের চালকসহ এসময় গুরুতর আহত হন আরো ৪ যাত্রী।নিহতরা হলেন,কুমিল্লার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২),তার স্ত্রী আয়েশা খাতুন (৬০),ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।এ দূর্ঘটনা ঘটে শুক্রবার দুপুরে। 

তথ্যমতে,হাইওয়ে পুলিশ জানায়,কুটি-চৌমুহনী থেকে খুরশিদ মিয়া দুপুরে সিএনজি দিয়ে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে কুমিল্লামুখী ট্রাকের সাথে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয় মহাসড়কের ওই এলাকায়।আহতদেরকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে আহত ৪ জনকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক ডা. এবিএম মুসা চৌধুরী।ঢাকায় উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয় আহত ৪ জনকে।   

তথ্যমতে,ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন, ট্রাকের চালক পালিয়ে গেছে।তবে আটক করা হয়েছে ট্রাকটি।আহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের বিল্লাল মিয়া (২২),সুনামগঞ্জের ছাতক নরসিংহপুরের প্রাইভেটকার চালক সালমান (২২),মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নিহত নাবালক মিয়ার ছোট ভাই খুরশেদ আলম (৬০) ও নাতনি জান্নাত (৪)।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *