Home / বিনোদন / কেন্দ্রীয় শহীদ মিনারে মাসুম আজিজের শেষ শ্রদ্ধা-পাবনায় দাফন।।

কেন্দ্রীয় শহীদ মিনারে মাসুম আজিজের শেষ শ্রদ্ধা-পাবনায় দাফন।।

অনলাইন ডেস্ক :    একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় নাট্যকার,অভিনেতা,নির্মাতা মাসুম আজিজ মারা গেছেন।তিনি সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিংবদন্তি এই অভিনেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।ইতোমধ্যেই তার আত্মার শান্তি কামনা করে দীর্ঘ দিনের সহকর্মীরা সমবেদনা জানাচ্ছেন।

জানা গেছে,মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ১১টার দিকে মাসুম আজিজের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে।সর্বস্তরের মানুষ সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাবেন।এরপর শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ নিজ জেলা পাবনায় নেওয়া হবে।সেখানেই সম্পন্ন হবে তার দাফন।

জনপ্রিয় নাট্যকার,অভিনেতা মাসুম আজিজ দীর্ঘদিন ধরে ক্যানসার ও হৃদরোগে ভুগছিলেন।তিনি স্ত্রী এবং দুই সন্তান রেখে গেছেন।চলতি বছরের সেপ্টম্বরের ২৪ তারিখ তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।চিকিৎসায় কিছুটা উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।পরে আবারও অসুস্থ হয়ে পড়লে ৮ অক্টোবর হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

মাসুম আজিজের অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে থিয়েটারে কাজের মাধ্যমে।এরপর ১৯৮৫ সালে তিনি প্রথম টিভি নাটকে অভিনয় করেন।তিনি হুমায়ূন আহমেদের উড়ে যায় বকপক্ষী,সালাউদ্দিন লাভলুর তিন গ্যাদা’সহ অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন।মাসুম আজিজ ২০২২ সালে একুশে পদক পান।

About admin

Check Also

গায়ক আকবর লাইফ সাপোর্টে।।

অনলাইন ডেস্ক :    গায়ক আকবরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।বর্তমানে রাজধানীর বারডেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *