Home / বিবিধ / কেরানীগঞ্জে জুয়া খেলা ও পরিচালনার অভিযোগে ৮ জনকে আটক করেছে ৱ্যাব।।

কেরানীগঞ্জে জুয়া খেলা ও পরিচালনার অভিযোগে ৮ জনকে আটক করেছে ৱ্যাব।।

অনলাইন ডেস্ক: ৱ্যাব আটক করেছে কেরানীগঞ্জে জুয়া খেলা ও পরিচালনার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতিসহ ৮ জনকে।  ৱ্যাব-১০ ক্রাইম প্রিভেনসন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের সদস্যরা বুধবার দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকা থেকে জুয়া খেলার সময় তাদেরকে আটক করে।আটক করা হয়েছেযাদের,দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল মজিদ (৫৫),দয়াল বাবুর্চী (৫২),সালা উদ্দিন (৪৭),হাসান (৬২), ভুট্টু মিয়া (৫২),আবদুল করিম (৬৩),সাইজদ্দিন (৫০) ও আবদুল কাদের (৫৯)।

জানাযায়-বাংলাদেশ আওয়ামী লীগ লেখা একটি বোর্ড ও স্থানীয় সংসদ সদস্যের ছবি সম্বলিত পোস্টার রয়েছেযে কক্ষ থেকে জুয়া খেলার সময় ওই ৮ জুয়ারিকে আটক করা হয়েছে সেই কক্ষের ভেতর।ওই কক্ষটি আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতার বড় ভাই রাজনৈতিক পরিচয়ে এই কক্ষটি ব্যক্তিগত কার্যালয় হিসেবে ব্যবহার করতেন স্থানীয়দের দাবি।আটক করা হয় সে সময় তাকেও।পরে ছেড়ে দেওয়া হয় তাকে এবং এখানে জুয়াড় আসর বসে সবসময়।

সাংবাদিকদের আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু এই বিষয়ে বলেন,এটি কোনো রাজনৈতিক কার্যালয় নয়।এটি ছিল মূলত জুয়াড় ক্লাবই।তথ্যমতে,ৱ্যাব-১০ ক্রাইম প্রিভেনসন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম বলেন,৭ প্যাকেট প্লেইং কার্ড,নগদ ১৩ হাজার দুইশত টাকা এবং ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে আটকদের কাছ থেকে। দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে তাদের বিরুদ্ধে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *