Home / বিবিধ / গৃহবধূকে গলা কেটে হত্যা।।

গৃহবধূকে গলা কেটে হত্যা।।

অনলাইন ডেস্ক:  এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে মানিকগঞ্জের সিংগাইরে। শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয় সিংগাইরের পারিল খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী হাসিনা বেগমকে (৫৫)।এই তথ্য নিশ্চিত করেছেন বলধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাজেদ খান ও সিংগাইর থানার এসআই মিরাজুল ইসলাম।

তথ্যমতে,পুলিশের ওই কর্মকর্তা নিহতের পরিবারের বরাত দিয়ে শনিবার জানান,শুক্রবার সন্ধ্যার পরে হাসিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি।পরে তার বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ধান ক্ষেতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায়। জানাযায়-পুলিশের ওই কর্মকর্তা আরও জানান,শুক্রবার রাত ৩টার দিকে তারা ওই নারীর লাশ উদ্ধার করেন। আজ শনিবার সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

জানাযায়,পুলিশের এই কর্মককর্তা বলেন,এই হত্যার পেছনে পূর্বশত্রুতা বা অন্য কোনও কারণ আছে কিনা সেটা খতিয়ে দেখা হবে।এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে সিংগাইর থানায়।নিহতের ভাশুর (স্বামীর বড় ভাই) হারুন অভিযোগ করেন,জমি সংক্রান্ত বিরোধ চলছিলো দুই প্রতিবেশীর সঙ্গে আমার ভাইয়ের সাথে।এই নিয়ে আদালতে মামলাও আছে।এই হত্যাকাণ্ড হতে পারে ওই বিরোধের জের ধরে।

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *