Home / বিবিধ / গোপন বৈঠক চলাকালে আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার।।

গোপন বৈঠক চলাকালে আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার।।

অনলাইন ডেস্ক:  গোপন বৈঠক চলাকালে পাবনায় ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যসহ এক মাদরাসার অধ্যক্ষকে পুলিশ আটক করেছে।  তাদের আটক করা হয় রবিবার (১৩ আগস্ট) রাতে পাবনা শহরের মনসুরাবাদ আবাসিক এলাকা থেকে।একই দিন পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে ৱ্যাব-১৪ ময়মনসিংহের একটি দল অভিযান চালিয়ে ৫ যুবককে আটক করে।ৱ্যাবের দাবি,আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আটক যুবকরা।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ সোমবার জানান,মাওলানা আনোয়ার হোসেন মনসুরাবাদ আবাসিক এলাকার ৫নং সড়কের ১১৯ নং বাড়ির মালিক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি কামিল মাদরাসার অধ্যক্ষ।দ্বিতল এই বাড়ির নিচ তলায় ইসলামী নারী সংস্থার সদস্যদের আস্তানা ছিল। এখান থেকে মেয়েদের সংগঠিত করে নাশকতার ছক করা হচ্ছিল।  পুলিশ রবিবার রাত দশটার দিকে বাড়িটি ঘিরে ফেলে গোপনে খবর পেয়ে এবং বৈঠকরত অবস্থায় ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্য এবং বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে আটক করে সেখান থেকে।বিপুল সংখ্যক জিহাদি বই, জঙ্গি সদস্য সংগ্রহের বিপুল পরিমাণ ফরম,চাঁদা আদায়ের রশিদ ও আদায়কৃত নগদ অর্থ,ল্যাপটপ ও মোবাইল ফোনসহ বিভিন্ন ধরনের সাংগঠনিক বই,রেজিস্টার,বিভিন্ন ধরনের লিফলেট উদ্ধার ও জব্দ করা হয়েছে আস্তানা থেকে।পাবনা এডওয়ার্ড কলেজের ছাত্রী আটককৃতদের অধিকাংশই।দুপুরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় তাদের।

আনসারুল্লাহ বাংলা টিমের ৫ যুবককে আটক করেছে ৱ্যাব-১৪ ময়মনসিংহের একটি দল বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে।আটককৃতরা হলেন,পাবনা সাঁথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে রুহুল আমিন (২৩),বেড়া উপজেলার ঘাটিগাড়া গ্রামের ওয়াদুদ আলীর ছেলে ওয়াজেদ আলী (৩০),একই উপজেলার সম্ভুপুর গ্রামের আব্দুস ছামাদের ছেলে আবুল কালাম আজাদ (৩০),ছোট পায়রা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. আব্দুল্লাহ (২১),একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে মিজান হোসেন (২৩)।পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ৱ্যাব-১৪ এর বরাত দিয়ে জানান,আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য এরা সকলেই।আটকের পর তাদের বেড়া থানায় হস্তান্তর এবং মামলা দায়ের করা হয়েছে।

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *