Home / বিবিধ / গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে শিশুসহ নিহত ২জন।।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে শিশুসহ নিহত ২জন।।

অনলাইন ডেস্ক: ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে শিশুসহ ২জন নিহত হয়েছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায়।গাছ চাপা পড়ে নিহত হয় রবিবার উপজেলার বান্ধাবাড়ি গ্রামে সেকেল হাওলাদার (৭০)। অপরদিকেআজ সোমবার গাছের ভাঙ্গা ডাল মাথায় পড়ে গুরুতর আহত হয় উপজেলার কান্দি ইউনিয়নের কান্দি গ্রামের সাথী বৈদ্য (৬) নামে এক শিশু।সাথী বৈদ্যকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।বান্ধাবাড়ি গ্রামের মৃত হাসান উদ্দিন হাওলাদারের ছেলে নিহত সেকেল হাওলাদার ও কান্দি গ্রামের সুখরঞ্জন বৈদ্যর মেয়ে সাথী বৈদ্য।

শতাধিক ঘরবাড়ি,পোল্ট্রি সেট বিধ্বস্ত হয়েছে এই উপজেলায়।উপড়ে পড়েছে হাজার হাজার গাছপালা। বিদ্যুতের তার ছিড়ে গেছে বিভিন্ন স্থানে।ব্যাপক ক্ষতি হয়েছে মৌসুমী ফসলের।সড়কের পাশের গাছ উপড়ে পড়ে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায় বিভিন্ন স্থানে।বর্তমানে উপজেলার সকল সড়কের যোগাযোগ স্বাভাবিক রয়েছে ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণের সহযোগিতায়।

তথ্যমতে,উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন,আমরা এই পর্যন্ত মৃত্যুও সংবাদ পেয়েছি সেকেল হাওলাদার নামে এক বৃদ্ধ ও সাথী বৈদ্য নামে এক শিশুর।এছাড়াও ব্যাপক ক্ষতি হয়েছে উপজেলার ঘরবাড়ি,পোল্ট্রি সেট,রাস্তাঘাট,বিদ্যুৎ ও মৌসুমী ফসলের।ক্ষতি নির্ণয়ের কাজ করছি আমরা।

বি: দ্র: প্রতীকী ছবি

About admin

Check Also

আগামীকাল বুধবার থেকে কঠোর লকডাউনে পণ্য পরিবহনে চালু করা হবে বিশেষ ট্রেন।।

অনলাইন ডেস্ক :    রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন জানিয়েছেন,করোনাকালীন সময়ে পণ্যবাহী ট্রেনের পাশাপাশি কৃষিজাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *