Home / চট্টগ্রাম / চট্টগ্রামের বাংলাদেশি পাসপোর্টসহ তিন রোহিঙ্গা যুবক আটক।।

চট্টগ্রামের বাংলাদেশি পাসপোর্টসহ তিন রোহিঙ্গা যুবক আটক।।

অনলাইন ডেস্ক: বাংলাদেশি পাসপোর্টসহ তিন রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকা থেকে।  আকবরশাহ থানার ওসি মোস্তাফিজুর রহমান চৌধুরী নিশ্চিত করেছেন বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের আটক করা হয়।তারা তিনজন হলেন,মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ মুছা ও মোহাম্মদ আজিজ।কক্সবাজারের উখিয়ার হাকিমপাড়ার শরণার্থী শিবিরের বাসিন্দা তিনজনই।

এছাড়া এক রোহিঙ্গা যুবক চট্টগ্রামে পাসপোর্ট করতে এসে গ্রেফতার হয়েছেন।তার নাম শফিউল হাই। তাকে আটক করে পুলিশে দেওয়া হয় গতকাল নগরের মনসুরাবাদে চট্টগ্রাম বিভাগীয় পাসপোর্ট ও ভিসা কার্যালয়ে।সোনা মিয়া নামের আরেক রোহিঙ্গা যুবক পাসপোর্ট করতে এসে আটক হন গত ২৮ আগস্ট।

আবু সাইদ চট্টগ্রাম বিভাগীয় পাসপোর্ট ও ভিসা কার্যালয়ের পরিচালক বলেন,রোহিঙ্গারা যাতে পাসপোর্ট করতে না পারে সে বিষয়ে কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করা হয়।পাসপোর্ট করতে আসা শফিউল হাইকে জিজ্ঞাসাবাদ করা হয় এরই অংশ হিসেবে সন্দেহ হলে।সন্দেহ হয় তার কথাবার্তায়।একপর্যায়ে স্বীকার করেন,তার বাড়ি মিয়ানমারের বলিবাজারে।সপরিবারে মিয়ানমার থেকে বাংলাদেশে আসেন ২০১৪ সালে।টেকনাফের ক্যাম্পে ছিলেন।সেখান থেকে পালিয়ে আসেন জেলার ফটিকছড়ির আবদুল্লাহপুরে। পাসপোর্ট করতে আসেন বাংলাদেশি না হয়েও ভুয়া নাম-ঠিকানা ব্যবহার করে।পরে ডবলমুরিং থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয় শফিউলকে।

(বি:দ্র: ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।।

অনলাইন ডেস্ক :    আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পিতাকে।একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *