Home / চট্টগ্রাম / চট্টগ্রামের রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির দায়ে ১ জন গ্রেফতার।।

চট্টগ্রামের রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির দায়ে ১ জন গ্রেফতার।।

অনলাইন ডেস্ক :    প্রতারণা ও চাঁদাবাজির দায়ে চট্টগ্রামের রাউজানে উপজেলা যুবলীগের সহ-সম্পাদক হাসান মুরাদ রাজুকে (৩৮) পুলিশ গ্রেফতার করেছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন সোমবার (১০ মে) বিকেল ৪টায় এই তথ্য নিশ্চিত করে বলেন, হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা এলাকা থেকে গত রবিবার রাত ১১টার দিকে গ্রেফতার করা হয় তাকে।সম্প্রতি তার বিরুদ্ধে ডাবুয়া ইউনিয়নের বণিকপাড়া বিশু মহাজনের স্ত্রী শিল্পী মহাজন নামে এক ভুক্তভোগী মামলা করেন রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর নাম ভাঙ্গিয়ে প্রতারণার অভিযোগে।

তথ্যমতে জানাযায়,হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের ইয়ারের বাড়ীর পীর আবুল কালামের ছেলে রাজু।দায়িত্ব রয়েছেন রাউজান উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ও হলদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের।

তথ্যমতে জানাযায়,রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন,ইয়াবা ব্যবসা,স্বর্ণ চোরাচালান,প্রতারণা ও চাঁদাবাজির সঙ্গে হাসান মুরাদ রাজু জড়িত।তাকে আজ (১০ মে) বেলা ২টায় আদালতে সোপর্দ করা হয়েছে।তিনি জানান-আদালতে তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।তিনি আরও জানান,তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে রাউজান থানায়।ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

হঠাৎ শুরু হওয়া অঝোর ধারার বৃষ্টিতে চট্টগ্রামে ঈদের আনন্দ ম্লান।।

অনলাইন ডেস্ক :    পবিত্র ঈদুল ফিতরে দিন ঈদের নামাজ শেষ করে তখনও ঘরে ফেরা হয়নি।মসজিদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *