Home / চট্টগ্রাম / চট্টগ্রামে প্রাইম মাভারের ট্রেইলার চুরির ঘটনায় ৫ জনকে গ্রেফতার।।

চট্টগ্রামে প্রাইম মাভারের ট্রেইলার চুরির ঘটনায় ৫ জনকে গ্রেফতার।।

অনলাইন ডেস্ক:  পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রামে প্রাইম মাভারের ট্রেইলার চুরির ঘটনায়।পুলিশ তাদের গ্রেফতার করে গতকাল রোববার নগরীর পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা অভিযান চালিয়ে।গ্রেফতারকৃতরা হলো,খোরশেদ আলম শাহীন (২৯),মো. রাকিব (২৩),মো. রাজু প্রকাশ মফিজ (২৫),মো. মাসুম (২৪) ও মো. শাহজাহান প্রকাশ সাজু (৩৩)।পুলিশ জানিয়েছে,এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের গাড়িচালক।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন,৫ জনকে গ্রেফতার করা হয়েছে দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনায়।এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের গাড়িচালক।তাকে  গ্রেফতার করা হয় দক্ষিণ হালিশহর বারুনীঘাট এলাকা থেকে।চুরি হওয়া ট্রেইলারটি উদ্ধার ও বাকি আসামিদের গ্রেফতার করা হয় তার দেওয়া তথ্যে।

উল্লেখ্য,প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনা ঘটে গত ২৭ আগস্ট রাতে পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে।প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের মালিক আবদুল কাদের এই ঘটনায় ৭ সেপ্টেম্বর পতেঙ্গা থানায় এসে মামলা দায়ের করেন।

About admin

Check Also

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ৪৮ ঘন্টায় দুটি খুন।।

অনলাইন ডেস্ক :    গত বৃহস্পতিবার সন্ধ্যা হতে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৪৮ ঘন্টা সময়ের ব্যবধানে দুটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *