Home / সদ্য সংবাদ / চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের জন্য সরকারকে স্বাগত জানাই-মির্জা আব্বাস।।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের জন্য সরকারকে স্বাগত জানাই-মির্জা আব্বাস।।

অনলাইন ডেস্ক: সরকারকে স্বাগত জানাই চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের জন্য।এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে কিছু চুনোপুঁটিকে।অব্যাহতি দেওয়া হয়েছে যুবলীগ নেতা ওমর ফারুক চৌধুরী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মোল্লা মোহাম্মদ আবু কাওছারদের।কিন্তু তাতে জনগণ সন্তুষ্ট নয়।কারণ,জনগণ এসব চুনোপুঁটির অপসারণ চায় না।জনগণ চায় এই অবৈধ সরকারের অপসারণ।এই সরকার দেশের সব সংকটের উৎস।এদের বিদায় ঘটলেই দেশে শান্তি ফেরবে।বলেছেন,বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

তিনি এসব কথা বলেন গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক সমাবেশে।এই কর্মসূচির আয়োজন করে সাবেক ছাত্রদল নেতারা। ভোলার বোরহানউদ্দিনের সহিংসতার ঘটনা উল্লেখ করে মির্জা আব্বাস বলেন,স্বাধীনতা আজ কোথায় গেল?কেউ স্বাধীনভাবে কথা পর্যন্ত বলতে পারছে না। ভোলায় নিরীহ মানুষকে পাখির মতো গুলি করে হত্যা করা হলো।কিন্তু খুলনায় একজন সাংবাদিক এই নিয়ে কথা বলায় তাকে তথ্যপ্রযুক্তি আইনে গ্রেফতার করা হলো।এই কি তবে আমাদের বাক্স্বাধীনতা?  তিনি দাবি করে বলেন,ভারতকে ফেনী নদীর পানি দেওয়ায় এখন ফেনী নদী শুকিয়ে যাচ্ছে,দেশটা আজ প্রায় শেষ,শুধু পানি নয়,মেগা প্রজেক্টের নামে মেগা লুটপাট করছে এই সরকার।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতাদের মধ্যে আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভূঁইয়া,খায়রুল কবির খোকন, আসাদুজ্জামান রিপন,শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি,কামরুজ্জামান রতন, নাজিমউদ্দিন আলম,সুলতান সালাউদ্দিন টুকু,শফিউল বারী বাবু,আবদুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) আইন কর্মকর্তা-নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।।

অনলাইন ডেস্ক :     নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *