Home / রাজশাহী / চলে গেলেন স্বর্ণপদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা,সুবেদার হাতেম আলী।।

চলে গেলেন স্বর্ণপদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা,সুবেদার হাতেম আলী।।

সংবাদদাতা: মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক:  রাজশাহীর বাঘায় বীর মুক্তিযোদ্ধা, সুবেদার (অবসরপ্রাপ্ত) হাতেম আলী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ গ্রাম কলিগ্রামের বাসায় ইন্তেকাল করেছেন।

 (ইন্নালিল্লাহি…রাজিউন)। রোববার সকাল ১০টায় কালিদাসখালী উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে সামরিক মর্যাদায় বাঘা কেন্দ্রীয় গোরস্থানের পাশে পারিবারিক  কবরস্থানে দাফন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা সংঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গার্ড অব অনার সন্মাননা প্রদান করেণ।

পরে কাদিরাবাদ সেনানিবাসের মেজর রিজওয়ানের নের্তৃত্বে সেনাবাহিনীর একটি দল কবরস্থানে নিযে দাফন করেণ। উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, রয়েজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফিসহ বাঘা থানার পুলিশ অফিসার,মুক্তিযোদ্ধা,রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

শনিবার বিকেল সাড়ে ৫টায়  তিনি মৃত্যুবরণ করেণ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়েসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সুত্রে জানা গেছে, ১৯৮৭ সালে সেনাবাহিনী থেকে সুবেদার পদমর্যদায় অবসরে আসেন।  

মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য স্বর্নপদক লাভ করেণ।

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *