Home / রাজশাহী / চারঘাটে ট্রেনে কাটা পড়ে এক গৃহবধুর মৃত্যু ।।

চারঘাটে ট্রেনে কাটা পড়ে এক গৃহবধুর মৃত্যু ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: চারঘাটে ট্রেনে কাটা পড়ে নারগিস বেগম (৪০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।শনিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার সারদা ষ্টেশন থেকে ২ কিলোমিটার পূর্ব দিকে দৌলতপুর গ্রামের হাজীর লিচু বাগান সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।নিহত নারগিস বেগম উপজেলার তাতারপুর কারিগরপাড়া গ্রামের আলী হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানায়, নিহত গৃহবধুর পরিবার অনেক ঋনগ্রস্থ।এনজিও ও সুদ ব্যাবসায়ীদের কাছে থেকে তার স্বামী আলী হোসেন অনেক টাকা লোন নিয়েছেন। এসব টাকা পরিশোধ না করায় নিহত গৃহবধুর সাথে তার স্বামীর মাঝে মধ্যেই কথাকাটাকাটি হতো। ঠিক এমনটা ঘটে শুক্রবার রাতেও।ঐ গৃহবধু শনিবার সকালে রাগারাগি করে বাড়ি থেকে বের হয় এবং ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।তবে তিনি আত্নহত্যা করেছেন নাকি কিনা এমন সুস্পষ্ট ধারনা পাওয়া যায়নি।

আরও জানা যায়,অভাবের তাড়নায় নারগিস বেগম সংসার দেখাশুনার পাশাপাশি ঝুট কাপড় দিয়ে দড়ি তৈরির কাজ করতেন। তার সংসারে রয়েছে দুই মেয়ে ও এক ছেলে। ছেলেটি বানেশ্বর বাজারের ঢাকা স্টোরে কাজ করে। চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে।

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *