Home / রাজশাহী / চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলামকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা ।।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলামকে সাংবাদিকদের বিদায় সংবর্ধনা ।।

সংবাদদাতা : মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলামকে উর্ধ্বতন কর্তৃপক্ষ গতকাল বুধবার জনস্বার্থে রাজশাহীর বাঘা থানায় যোগদানের নির্দেশে দিয়েছেন।

বদলির আদেশে বাঘা থানায় যোগদানের উদ্যেশ্যে  বুধবার (১৪ আগষ্ট)’১৯ চারঘাট মডেল থানা থেকে রাতে বিদায় নেন। ওসি নজরুলের এই বদলির খবরে ওইদিন সন্ধায় স্থানীয় সাংবাদিকরা ছুটে যান চারঘাট মডেল থানায়।

এসময় ফুলের শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে বিদায় জানান চারঘাট রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ(সনি),সহ-সভাপতি ইসরাইল হোসেন সরকার,যুগ্ন- সম্পাদক সজীব ইসলাম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম রায়হান,প্রচার সম্পাদক ওবাইদুর রহমান রিগেন।

প্রসঙ্গগত, নজরুল ইসলাম গত বছর ১৮ই জানুয়ারী চারঘাট মডেল থানায় ওসি হিসেবে যোগদান করেন।

এদিকে চারঘাট মডেল থানায় সল্প সময়ে নিজের কর্মদক্ষতায় সর্বস্থরের মানুষের কাছে প্রশংসিত ওসি নজরুল ইসলামের বদলীতে হতবাক চারঘাটবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্টাটাস দিয়ে আবেক প্রকাশ করেছেন স্থানীয়রা যা উল্লেখ যোগ্য।

ওসি নজরুল চারঘাট মডেল থানায় যোগদানের পর থেকেই তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে, ইভটিজিং প্রতিরোধ ও মানুষের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ নিরসনসহ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন।

তিনি প্রতি শুক্রবার কোন না কোন মসজিদে “খুৎবার” আগে মসজিদে আসা মুসল্লিদের উদ্যেশ্যে ধর্মীয় মূল্যবোধের আলোকে মাদক, সন্ত্রাস, বিভিন্ন খেলার মাধ্যমে জুয়া,বাল্যবিয়ে,সহ সকল সামাজিক অন্যায়, বিশৃঙ্খলা, অপরাধ বন্ধে, জাতীয় জরুরি সেবা-৯৯৯ সহ মুসল্লিদের উদ্যেশ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়া তিনি উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলে শিক্ষার্থী ও অভিবাবকদের নিয়ে  ইভটিজিং, বাল্যবিবাহ,মাদক সহ বিভিন্ন অপরাধ বন্ধে সচেতনতা মূলক কর্মশালায় করে ব্যাপক প্রশংশীত হয়েছেন। কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে ও থানা কম্পাউন্ডে আইন শৃঙ্খলা বিষয়ক  মত বিনিময় সভা করেন যার মাধ্যমে ছোট খাট অপরাধ ও আইন শৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে।

About admin

Check Also

বাড়তি নিরাপত্তার স্বার্থে এবার এলএমজি চেকপোস্ট স্থাপন করা হয়েছে রাজশাহীতে।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    এলএমজি চেকপোস্ট স্থাপন করা হয়েছে এবার রাজশাহী মেট্রোপলিটন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *