Home / বিবিধ / চার তলা ভবন ধসে পড়েছে নারায়ণগঞ্জে।।

চার তলা ভবন ধসে পড়েছে নারায়ণগঞ্জে।।

অনলাইন ডেস্ক: চার তলা ভবন ধসে পড়েছে নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর বাবুরাইল এলাকায়। বাবুরাইলের মুন্সিবাড়ি এলাকার এইচএম ম্যানশন নামে ভবনটি পাশের খালের উপর ধসে পড়ে রবিবার বিকেল সোয়া ৪টায়।শোয়েব (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র এই ঘটনায় নিহত হয়।এই ঘটনায় আহত অবস্থায় ভবনের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে সাতজনকে।জানা গেছে এখনও দুইজন ভবনের ভেতরে আটকে আছে।

উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম।তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।তবে  জানা গেছে ভবনের ভেতর আটকে আছে ওয়াজিদ (১২) নামে এক শিশু।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী।ঘটনার খবর পেয়ে বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান,ফায়ার সার্ভিসের একটি টিম শুরু করেছে উদ্ধার কাজ।

About admin

Check Also

জুনায়েদ বাবুনগরী জুমার খুতবায় যা বলেছেন।।

অনলাইন ডেস্ক :    সরকার,প্রশাসন,জনগণ সবাইকে নসিহত করছি।আল্লাহকে ভয় করুন।তার আজাবকে ভয় করুন।হাশরের দিনের পাকড়াওকে ভয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *