Home / রাজনীতি / জনগণের সুখ-দুঃখ বুঝে জনগণকে সাথে নিয়ে রাজনীতি করতে হবে-যুবলীগ চেয়ারম্যান।।

জনগণের সুখ-দুঃখ বুঝে জনগণকে সাথে নিয়ে রাজনীতি করতে হবে-যুবলীগ চেয়ারম্যান।।

অনলাইন ডেস্ক :     রাজধানীতে আয়োজিত যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এক অনুষ্ঠানে বলেছেন,জনগণের সুখ-দুঃখ বুঝে জনগণকে সাথে নিয়ে রাজনীতি করতে হবে।জনগণের উপর জুলুম,অত্যাচার এবং চাঁদাবাজি করে জায়গা হবে না যুবলীগে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বুধবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ধানমণ্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা জানান।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এরপর ধানমণ্ডিতে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে বলেন,যেকোনো মুহূর্তে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।যুবলীগের সাংগঠনিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কমিটি জমা দেওয়া হয়েছে।অনুপ্রবেশকারী দুর্নীতিবাজ,চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের কোনো জায়গা হবে না যুবলীগে।যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল অনুষ্ঠানে বলেন,সন্ত্রাস, মাদক এবং চাঁদাবাজমুক্ত একটি সংগঠন গড়ে তোলাই এখন যুবলীগের চ্যালেঞ্জ।

বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ পঁচাত্তরের ১৫ অগাস্ট শহীদদের প্রতি তারা শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেন।যুবলীগ চেয়ারম্যান এ সময় শারীরিক প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার বিতরণ করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশ-বিদেশের প্রতিটি ইউনিটে।যুবলীগের প্রতিটি ইউনিট বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে।এছাড়াও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে।

*ফাইল ছবি*

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *