Home / রাজনীতি / জনবিচ্ছিন্ন বিএনপিকে আর এদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না-উপমন্ত্রী,এ কে এম এনামুল হক শামীম।।

জনবিচ্ছিন্ন বিএনপিকে আর এদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না-উপমন্ত্রী,এ কে এম এনামুল হক শামীম।।

অনলাইন ডেস্ক :     খড় কুটা আঁকড়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ খুঁজছে বিএনপি।তারা নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়েছে।ইতিপূর্বে তারা আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। এখন এসি রুমে বসে বসে থেকে শব্দ বোমা মারাই হলো তাদের প্রধান কাজ।জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে।তাই তাদের স্বপ্ন আর কখনো পূরণ হবে না।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।বলেছেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

তিনি এ কথা বলেন শনিবার (১৭ অক্টোবর) সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম আরও বলেন,বিএনপি দেশ-বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে।তারা দেশের ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট করছে।তারা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে এসব কাজ করছে। জনবিচ্ছিন্ন বিএনপিকে আর এদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না।

অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন,শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু,শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক,শরীয়তপুর সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য পারভীন হক সিকদার।স্থানীয় সরকারের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ,জ্বালানী ও খনিজ সম্পদ সিনিয়র সচিব আনিসুর রহমান,যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন। শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান,জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার,পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জমান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে,ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

*ফাইল ছবি*

About admin

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ বিনির্মান-তাঁর ভাবনায় দেশ ও জনগনের সুরক্ষা-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আগামী দুই থেকে তিন বছরের মধ্যে বাংলাদেশের সড়ক নেটওয়ার্কে বৈপ্লবিক পরিবর্তন আসবে।বলেছেন,আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *