Home / ঢাকা / জাকজমকপূর্ণভাবে জয়যাত্রা ফাউন্ডেশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।।

জাকজমকপূর্ণভাবে জয়যাত্রা ফাউন্ডেশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।।

অনলাইন ডেস্ক :    জয়যাত্রা ফাউন্ডেশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী জাকজমকপূর্ণভাবে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও মতবিনিময় সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।

গত ১১ নভেম্বর,শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা ১৩ নং সেক্টরের গরীব এ নেওয়াজ এভিনিউ এর ৬০ নং বাড়ীর ‘স্কাই সেপ রেষ্ট্ররেন্ট’-এ উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়

জয়যাত্রা ফাউন্ডেশনের সদস্য ও অতিথিদের প্রানবন্ত অংশগ্রহনে ফাউন্ডেশনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সফল ও স্বার্থক হতে ভূমিকা রাখায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত,সিস্টার হেলেনা জাহাঙ্গীর প্রতিষ্ঠিত এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে গত ১০ বছর ধরে সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষের সুখ-দুঃখের অংশিদার হয়ে বিভিন্ন মানবতামূলক কাজের মধ্য দিয়ে দেশ ও বিদেশের মানুষের কাছে সম্মানের স্থান দখল করে আছে।

এই সুনামের ধারাকে অক্ষুন্ন রাখতে সংগঠনের প্রতিষ্ঠাতার নেতৃত্বে প্রতিনিয়ত নিরলস কাজ করে যাচ্ছে সমাজসেচেতন,মানবদরদী বেশকিছু স্বেচ্ছাসেবী।অতীতের ন্যায় ভবিষ্যতেও মানবকল্যাণে জয়যাত্রা ফাউন্ডেশনের যাত্রাকে এগিয়ে নিতে যারা এগিয়ে এসেছেন তাদের প্রতি ধন্যবাদ জানান প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর।

ছবি: সংগৃহীত

About admin

Check Also

ওমরাহ করতে স্বামীর সঙ্গে সৌদি আরবে গেছেন নায়িকা পূর্ণিমা।।

অনলাইন ডেস্ক :    ওমরাহ করতে সৌদি আরবে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *