Home / বিবিধ / জাতীয় মানবাধিকার সমিতির খুলনা ও বরগুনা জেলা কমিটি ঘোষনা আগামী ৬ নভেম্বর।।

জাতীয় মানবাধিকার সমিতির খুলনা ও বরগুনা জেলা কমিটি ঘোষনা আগামী ৬ নভেম্বর।।

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় ওর্য়াকিং কমিটির সিদ্ধান্ত গ্রহন করেছে, আগামী ৬ নভেম্বর জাতীয় মানবাধিকার সমিতির খুলনা ও বরগুনা জেলা কমিটি ঘোষনা করা হবে।

রবিবার (৩ নভেম্বর) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় অভিমত প্রকাশ করা হয় যে, পেঁয়াজের মূল্য এখনও আকাশচুম্বী। কিছুদিন আগেও যে পেঁয়াজ ছিল ৩৫-৪৫ টাকা কেজি তা এখন ১৪০-১৫০ টাকায় বিক্রি হচ্ছে। মূল্যবৃদ্ধির জন্য নানা অজুহাত তৈরী করা হচ্ছে। কিন্তু পেঁয়াজের পর্যাপ্ত মজুদও রয়েছে। তাই অতিরিক্ত দাম বাড়ার বিষয়টি কোনোভাবেই যুক্তিযুক্ত হতে পারে না। এমনিতেই দ্রব্যমূল্য নাগালের বাইরে, তার ওপর পেঁয়াজের দাম বাড়ায় যেন বাজ পড়ছে ভোক্তাদের মাথায়। প্রশ্ন হচ্ছে এগুলো দেখার কি কেউ নেই?

সভায় আগামী ৯ নভেম্বর শনিবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সৌদিদে নারী কর্মীদের অব্যাহত নির্যাতনের প্রতিবাদে ও এসকল নির্যাতন বন্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংগঠনের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মোহাম্মদ মফিজুর রহমান লিট্ন, ভাইস চেয়ারম্যান মিনারা জামান, যুগ্ম মহাসচিব শাহাজাদি আয়শা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম সেকুল, প্রচার সম্পাদক আবদুল মতিন প্রমুখ।

(বি:দ্র: প্রেস বিজ্ঞপ্তি-ছবি-তথ্য-এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা,মহাসচিব-এনডিপি, চেয়ারম্যান,জাতীয় মানবাধিকার সমিতি মো: মঞ্জুর হোসেন ঈসা)

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *