Home / আন্তর্জাতিক / জাপানে বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল অনুষ্ঠিত…

জাপানে বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল অনুষ্ঠিত…

অনলাইন ডেস্ক: ইসলামিক কালচারাল সেন্টার অব সেন্দাই এর তত্তাবধানে,জাপানের সেন্দাই নগরীতে বসবাসরত বাঙালি কমিউনিটির উদ্যোগে  এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক ছাত্র নেতা,সময়ের সাহসী সংগঠক,রাজপথের লড়াকু সৈনিক,বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমদাদুল হক।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বাঙালি কমিউনিটিদের সংগঠন “সেন্দাই ভাই ব্রাদারস ” এর ইমরান চৌধুরী,নিলয় চৌধুরী,সাকাওয়াত সজিব,নাজমুস সাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুসলিম বিশ্বের বিভিন্ন দেশের ব্যক্তিবর্গের অংশগ্রহণের মাধ্যমে ইফতার মাহফিল এক মিলন মেলায় পরিনত হয়। ইফতারের পূ্র্বে বিশ্ব মুসলিমদের জন্য শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।উপস্থিত অনেকেই বাংলাদেশ কংগ্রেসের সুস্হ ধারার রাজনীতির সাথে সম্পৃক্ত হবার আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশ কংগ্রেসের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক ইমদাদুল হকের কাছে।

বাংলাদেশ কংগ্রেসের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমদাদুল হক বলেন,খুব শিগগির জাপানে বাংলাদেশ কংগ্রেসের কমিটি করা হবে।ইমদাদুল হক বলেন,এই মাস মহিমামন্বিত মাস,বাংলাদেশ সহ বিশ্বের শান্তি কামনায় সকলকে একযোগে কাজ করার ও দোয়ার আহ্বান জানান ইমদাদুল হক।

(বি:দ্র:ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬ তম প্রেসিডেন্ট জো বাইডেন।।

অনলাইন ডেস্ক :     অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে ডেমোক্র্যাট প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *