Home / রাজনীতি / জিএম কাদের চেয়ারম্যান-বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।।

জিএম কাদের চেয়ারম্যান-বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।।

অনলাইন ডেস্ক: রওশন এরশাদ সংস‌দের বি‌রোধীদ‌লীয় নেতা এবং জিএম কা‌দের জাতীয় পা‌র্টির চেয়ারম্যানের দা‌য়িত্ব পালন কর‌বেন বলে জানিয়েছেন দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা।তিনি এই ঘোষণা দেন রোববার বেলা সাড়ে ১১টার দি‌কে বনানীর পার্টি অফিসে প্রেস ব্রিফিংয়ে।তবে তিনি জানান রংপুর-৩ আসনের উপনির্বাচ‌নে প্রার্থী দেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি।

এর আগে রাজধানীর বারিধারা ক্লাবে সমঝোতার লক্ষ্যে রওশন এরশাদ ও জিএম কাদের বলয়ের কয়েক নেতা দীর্ঘ বৈঠক করেছেন।বৈঠকে তারা একটি সমঝোতায় পৌঁছেন।এই সমঝোতা বৈঠকে জিএম কাদেরের পক্ষে ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি,জিয়াউদ্দিন আহমেদ বাবলু,সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।রওশন বলয়ের পক্ষে উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি,ফখরুল ইমাম এমপি,এসএম ফয়সল চিশতি ও সেলিম ওসমান এমপি।

বৈঠ‌ক সফল হ‌য়ে‌ছে জা‌নিয়ে দ‌লের প্রে‌সি‌ডিয়াম সদস্য এসএম ফয়সল চিশ‌তি ব‌লেন,জাতীয় পা‌র্টি প‌রিচা‌লিত হ‌বে ম্যাডাম রওশন এরশাদ ও জিএম কা‌দেরের যৌথ নেতৃ‌ত্বে।জাতীয় পা‌র্টির চলমান সংকট ‌নি‌য়ে আলোচনা শে‌ষে আমা‌দের ম‌ধ্যে সম‌ঝোতা হ‌য়ে‌ছে।

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *