Home / বরিশাল / ঝালকাঠির রাজাপুরে মা ইলিশ নিয়ে যাওয়ার সময় তারা খেয়ে সৌদি প্রবাসীর মৃত্যু ।।

ঝালকাঠির রাজাপুরে মা ইলিশ নিয়ে যাওয়ার সময় তারা খেয়ে সৌদি প্রবাসীর মৃত্যু ।।

অনলাইন ডেস্ক: মা ইলিশ নিয়ে যাওয়ার সময় একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে আতঙ্কে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে ঝালকাঠির রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায়।এই ঘটনা ঘটে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে।পুলিশ নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে রাতেই।উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে নিহত বাবুল হাওলাদার।দীর্ঘদিন সৌদিতে কর্মরত ছিলেন তিনি।এই বাবুল হাওলাদার গত কয়েকমাস আগে বাড়ি আসেন।

তথ্যমতে জানাযায়-কিছু অসাধু জেলে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মা ইলিশ নিধন করছে বিষখালী নদীতে। তা থেকে কিছু মাছ ক্রয় করে বাড়ি আসছিলেন বাবুল হাওলাদার।এই সময় পথিমধ্যে মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানের নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের তারা খেয়ে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পার্শ্বে সুপারি বাগানের ভেতরে থাকা গভীর নালায় পড়ে গিয়ে বাবুল হাওলাদার নিখোঁজ হন।

আত্মীয়রা পরে খুঁজতে গিয়ে গভীর নালার মধ্যে মাথা নিচু হয়ে মৃত অবস্থায় পরে থাকতে দেখে উঠিয়ে এনে খবর দেয় থানা পুলিশকে।পরে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসেন ময়নাতদন্তের জন্য।বাবুল হাওলাদারের মেয়ে বলেন,বাবার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তাকে খুঁজতে থাকলে এক পর্যায় তাকে নালার মধ্যে পড়ে থাকতে দেখি মৃত অবস্থায়।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মোঃ সাখাওয়াত হোসেন এই বিষয়ে জানান, রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি তবে জানা যায়নি তার মৃত্যুর সঠিক কারন।লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর পার্শ্ববর্তী স্থানে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত-আহত ৬ জন।।

অনলাইন ডেস্ক :    বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত হয়েছে বরিশাল-ঢাকা মহাসড়কের দোয়ারিকা সেতুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *