Home / বিবিধ / টঙ্গীতে বাস থেকে ফেলে কলেজছাত্র নিহতের ঘটনায় দ্বিতীয় দিন সকালে-অবরোধ-ভাংচুর-মানববন্ধন।।

টঙ্গীতে বাস থেকে ফেলে কলেজছাত্র নিহতের ঘটনায় দ্বিতীয় দিন সকালে-অবরোধ-ভাংচুর-মানববন্ধন।।

অনলাইন ডেস্ক:  দ্বিতীয় দিনেও সকালে মানববন্ধন হয়েছে-গাজীপুরের টঙ্গীতে বাস থেকে ফেলে কলেজছাত্র নিহতের ঘটনায় হেলপার ও চালককে গ্রেফতারের দাবিতে।পরে বেলা বাড়তে থাকলে সড়ক অবরোধ,বিক্ষোভ ও ভাঙচুর করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এদিকে হাবিবুর রহমানের মৃত্যুর ঘটনায় মামলা না হওয়ায় এখনো গ্র্রেফতার করা হয়নি চালক ও তার সহকারীকে।শিক্ষার্থীরা এতে ক্ষুব্ধ ।২৪ ঘণ্টা এরই মধ্যে পার হয়েছে মঙ্গলবার ঘটনার পর বাসের চালক ও সহকারীকে দ্রুত গ্রেফতারে প্রতিশ্রুতি দিলেও। শিক্ষার্থীরা এই কারণে বুধবার দুপুরে থেকে টঙ্গীর কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নেয়।এতে করে রাজধানীর উত্তরা থেকে ময়মনসিংহ রুটে বন্ধ হয়ে যায় যান চলাচল দীর্ঘ সময়।

যাত্রীরা এক পর্যায় বাস থেকে নেমে পাঁয়ে হেটে গন্তব্যের উদ্দেশে রওনা দেন।এই সময় বিক্ষোভকারীরা ভিআইপি পরিবহনসহ অন্তত ১৫টি গাড়ি ভাংচুর করে।এতে বাধা দিলে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।আটক করা হয়নি কাউকে।পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন।অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। স্লোাগান দিতে থাকেন এই সময় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে।পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বাসের চালক ও সহকারীকে দ্রুত আটকের আশ্বাস দিলে সড়ক থেকে সরে যান বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।পরে যান চলাচল স্বাভাবিক হয়।

মঙ্গলবার বাস চালক ও সহকারীকে গ্রেফতার ও বিচারের জন্য আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।হাবিবুর রহমান নিহতের ঘটনায় তার বাবা সেলিম মিয়া জানিয়েছেন থানায় মামলা করবেন। শোকের মাতাম চলছে হাবিবুরের বাড়িতে। কলেজ পড়ুয়া ছেলেকে হারিয়ে ছবি বুকে নিয়ে বিলাপ করছেন মা।হাবিবুরের টঙ্গীর ভাড়া বাড়িতে ভীড় করছেন সহপাঠী ও আত্মীয়রা ঘটনার পর থেকে। নিহত হাবিবুরকে নোয়াখালীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে মঙ্গলবার রাতেই। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আনোয়ার হোসেন বলেন,দ্রুত চালক ও তার সহকারীকে আসামি করে মামলা দায়ের ও আসামীদের শিগগিরই গ্রেফতার করা হবে হাবিবুর নিহতের ঘটনায়।

About admin

Check Also

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের আবেদন যেভাবে করবেন।।

অনলাইন ডেস্ক :     গত মাসে প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *