Home / বিবিধ / ঢাকা উত্তরের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব গ্রেফতার।।

ঢাকা উত্তরের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব গ্রেফতার।।

অনলাইন ডেস্ক: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ঢাকা উত্তরের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে সন্ত্রাসী কর্মকাণ্ড, দখলদারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার করা হয়েছে-জানিয়েছে ৱ্যাব।ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে বসুন্ধরার ৮ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়িটি ঘিরে রাখে ৱ্যাব শনিবার সন্ধ্যার পর থেকেই।কাউন্সিলর রাজীবকে গ্রেফতার করা হয় সেখান থেকে।

মোহাম্মদপুরের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব বেশ কয়েকদিন ধরেই আত্মগোপনে ছিলেন।শনিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় রাজীবের এক বন্ধুর বাসায় তার অবস্থানের খবর নিশ্চিত হয়েই ৱ্যাব ওই বাসায় অভিযান চালায়।  সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয় সন্ত্রাসী কর্মকাণ্ড,দখলদারিত্ব ও চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে।এই সময় অবৈধ অস্ত্র,বিদেশি মদ ও পাসপোর্ট জব্দ করা হয় ওই বাসায় অভিযান চালিয়ে।

ৱ্যাব জানায়,রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে আটক করেছে ৱ্যাব চলমান অভিযানের অংশ হিসেবে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে। অভিযান অব্যাহত রয়েছে এবং চলছে জিজ্ঞাসাবাদ।ৱ্যাব রাতেই সেখান থেকে তাকে নিয়ে তার মোহাম্মদপুরের বাসায় যায়।রাজীবের মোহাম্মদপুরের বাসা ও কার্যালয়সহ বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়।অভিযানে উদ্ধার করা হয় ৫ কোটি  টাকার একটি চেক।জানা গেছে পাশাপাশি তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলাও করা হয়েছে।

ৱ্যাবের ভ্রাম্যমান আদালত এই সময় আলামত ধ্বংস ও আইনশৃঙ্খলা বাহিনীর কাজে অসহযোগিতার দায়ে রাজীবের পিও সাদেককে ৩ মাসের কারাদণ্ড দিয়েছে।এই আদেশ দেন রবিবার (২০ অক্টোবর) ভোর রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৱ্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।রাজীব গা ঢাকা দেন আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনো বিরোধী অভিযানের পর।তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে,নামে বেনামে রাজধানীতে তার বেশ কয়েকটি ফ্লাট ও গাড়ি রয়েছে।রাজীবের বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগও রয়েছে।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

জুনায়েদ বাবুনগরী জুমার খুতবায় যা বলেছেন।।

অনলাইন ডেস্ক :    সরকার,প্রশাসন,জনগণ সবাইকে নসিহত করছি।আল্লাহকে ভয় করুন।তার আজাবকে ভয় করুন।হাশরের দিনের পাকড়াওকে ভয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *