Home / রাজনীতি / ঢাকা ৯ আসনে মাদক মুক্ত এবং সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার আশ্বাস দিয়ে ববি হাজ্জাজ এর এনডিএম থেকে সংসদ সদস্য পদপ্রার্থী আব্দুল মোতালিবের গণসংযোগ

ঢাকা ৯ আসনে মাদক মুক্ত এবং সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার আশ্বাস দিয়ে ববি হাজ্জাজ এর এনডিএম থেকে সংসদ সদস্য পদপ্রার্থী আব্দুল মোতালিবের গণসংযোগ

দিন যতই অতিবাহিত হচ্ছে ততোই বাড়ছে নির্বাচনী আমেজ। চলছে নির্বাচনের প্রস্তুতি, সম্ভাব্য প্রার্থীরা ব্যাস্ত সময় অতিক্রম করছে প্রচার-প্রচারণা, সভা সেমিনার সহ বিভিন্ন ভাবে।

বাংলাদেশে রাজনীতির নাম তুললে প্রথমে উঠে আশে আওয়ামী লীগ ও তার প্রধান শরিক দল জাতীয় পার্টির নাম এবং বিএনপি ও তার প্রধান শরিক দল জামায়েত ইসলাম । বর্তামান ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকারের রাজ্য পরিচালনা ও তাদের শাষন ব্যবস্থা নিয়ে যখন উৎবেগ সমগ্র দেশ ঠিক তখনই জনগনের দাবী আদায়ের লক্ষে প্রতিষ্ঠিত হয় এনডিএম নামক একটি দল ।

নতুন করে রাজনীতির ময়দানে আশা ববি হাজ্জাজের  জাতীয়তাবাদী গনতান্ত্রীক আন্দোলন (এনডিএম)  দলটি এরই মাঝে নির্বাচনী মাঠে নেমেছে বিএনপি ও আওয়ামী লীগ সহ অনান্য দলের সাথে পাল্লাদিতে । নির্বাচনী হাওয়া বইছে সকল রাজনৈতিক দলের মাঝে তেমনি প্রতিটি রাজনৈতিক দলও তাদের সম্ভাব্য প্রার্থীদের নাম প্রকাশ করেছে।

তারই ভিত্তিতে এনডিএমও তাদের সম্ভাব্য প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে । তালিকার মাঝে স্থান পান ঝালকাঠির কৃতী সন্তান সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী, জননেতা মোঃআব্দুল মোতালেব। তিনি এরই মাঝে নিজের নির্বাচনী এলাকায় ব্যাপকভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে জানা যায়।

দলীয় নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণার কাজ করছেন বলে ঢাকা-০৯ আসনের সাধারণ আম জনতা জানান। আজকে ঢাকা ৯ আসনের খিলগাঁও তিলপাপাড়া,গোড়ান,মেরাদিয়া এবং দক্ষিণ বনশ্রীতে গণসংযোগ করেন-

তিনি প্রতিদিনই তার দলীয় নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে এলাকার সাধারণ মানুষের কাছে যাচ্ছেন এবং সকলের খোঁজখবর নিচ্ছেন-প্রতিদিন নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন– এ ব্যপারে দলটির শীর্ষস্থানীয় নেতাদের কাছে জানতে চাইলে তারা বলেন ঢাকা-০৯ আসন এনডিএম এর সম্ভাব্য প্রাথী হিসাবে যৌগ্য ব্যক্তিদের বাছাই করে নাম প্রকাশ করা হয়েছে। ঢাকা-০৯ আসনে জনাব মোঃআব্দুল মোতালেব -এর উপর তারা আশাবাদী।

ঢাকা-০৯ আসনের সম্ভাব্য প্রার্থী জনাব মোঃআব্দুল মোতালেব তার একান্ত সাক্ষাৎকারে “নবজাগরন”  কে  বলেন, তিনি অত্র বনশ্রীর সন্তান, তার বেড়ে ওঠা থেকে শুরু করে আজ পর্যন্ত তিনি এই বনশ্রী সাধারণ মানুষের পাশে ছিলেন এবং আছেন।

তিনি মাদক মুক্ত এবং সন্ত্রাস মুক্ত সমাজ গড়বেন বলে আশা ব্যক্ত করেন-তিনি আরো বলেন তিনি খেটে খাওায়া মানুষ এবং অসহায় মানুষের বন্ধু । সকলে তাকে ভালোবাসে । তাই এনডিএম থেকে আগামী সংসদ নির্বাচনে ঢাকা -০৯ আসনে নির্বাচনের সুযোগ পেলে একজন নেতা হিসাবে নয় ঢাকা -০৯ আসনেকে একটি পরিবারে রুপান্তর করে, পরিবারের সদস্য হয় সকলের আপন হিসাবে পাশে থাকতে চাই, এবং তাদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। তিনি সকলের কাছে দোআ চেয়েছেন যাতে তিনি তার প্রতিস্রুতি বাস্তবায়ন করতে পারেন।

About admin

Check Also

বেগম খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।।

অনলাইন ডেস্ক :    বেগম খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিক জানিয়েছেন,করোনা আক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *