Home / রাজশাহী / তানোরে ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত।।

তানোরে ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী।

অনলাইন ডেস্ক :     রাজশাহীর তানোরের কাঁমারগা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিককে শারীরিকভাবে লাঞ্চিত ও ধাওয়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

চলতি বছরের ৩রা নভেম্বর মঙ্গলবার তানোর-চৌবাড়িয়া রাস্তার লইব্যাতলা ব্রিজের কাছে এই ঘটনা ঘটেছে।এদিকে খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃস্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলতি বছরের ৩রা নভেম্বর মঙ্গলবার বিকেলে কাঁমারগা ইউপি চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিক তার ছোট পুত্রের মোটর বাইকে চড়ে তানোরে আসছিলেন। তানোর-চৌবাড়িয়া রাস্তার লব্যাতলা ব্রীজের কাছে পৌছামাত্র উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাহাবুর রহমান ওরফে মাহাম তার বাইকের গতিরোধ করে অতর্কিতভাবে চেয়ারম্যানকে লাঠির বাড়ি দেয়।

এমন অপ্রত্যাশীত ঘটনায় আতঙ্কিত হয়ে কোনো প্রতিবাদ না করেই চেয়ারম্যান পুত্র বাইক নিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে।এদিকে এখবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃস্টি হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে মাহাবুর রহমান ওরফে মাহাম বলেন, তার আত্নীয়কে বয়স্ক ভাতার দুটি কার্ড দেয়ার জন্য তার কাছে থেকে চেয়ারম্যান ৪ হাজার টাকা নিয়েছেন। কিন্ত্ত এখানো কার্ড করে দেননি। তাই রাগের বশবর্তীতে মাথা ঠান্ডা রাখতে না পেরে তিনি এমন কাজ করেছেন, এই জন্য তিনি চেয়ারম্যান সাহেবের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিক বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি তার বিরুদ্ধে এসব অপপ্রচার করা হচ্ছে যার কোনো ভিত্তি নাই।

*প্রতীকী-ফাইল ছবি*

About admin

Check Also

চারঘাটে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ-ডিম ও মাংস।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :    দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *