Home / অর্থনীতি / তানোরে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন।।

তানোরে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী।

অনলাইন ডেস্ক :    রাজশাহীর তানোরের কলমা ইউনিয়নের (ইউপি) বিল্লী বাজারে বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা উদ্বোধন করা হয়েছে। এদিকে আউটলেট শাখা উদ্বোধন উপলক্ষে মার্কেট চত্ত্বরে সুধিজন ও গ্রাহকদের সঙ্গে আলোচনা সভার আয়োজন করা হয়।

জানা গেছে, ৪ জানুয়ারী বুধবার  বিল্লী বাজারের রেজাউল মার্কেটের দ্বিতীয় তলায় মেসার্স তাহমিদ বিন রশিদ এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার স্বত্ত্বাধিকারী ফারজানা ইয়াসমীনের উদ্যোগে, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকারের সঞ্চালনায় এবং সোনালী ব্যাংক মুন্ডুমালাহাট শাখার শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) মিঠু কুমার দেবের সভাপতিত্বে মার্কেট চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড রাজশাহী প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার তৌহিদুল হক, রাজশাহী জেলা পরিষদ সদস্য ও তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী, বিল্লী স্কুল এ্যান্ড কলেজ অধ্যক্ষ জামিলুর রহমান, সহকারী অধ্যাপক মুনসেফ আলী, বিল্লী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক তাজনুর রহমান, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও জেলার সম্পাদক প্রকৌশলী মাহাবুর রহমান মাহাম, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও তানভির রেজাপ্রমূখ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান ময়না বলেন, এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি ছিলো সরকারী একটি ব্যাংকের শাখা স্থাপন। বিলম্ব হলেও বিল্লী বাজারের মতো প্রত্যান্ত পল্লী এলাকায় সরকারী সোনালী ব্যাংকের এজেন্ট শাখা চালু করা হলো।

তিনি বলেন, এই বিল্লী বাজারে থেকে চারপাশে সরকারী ব্যাংকের দুরত্ব প্রায় ২০ থেকে ৩০ কিলোমিটার, দক্ষিনে তানোর, পশ্চিমে নাচোল এবং উত্তরে নিয়ামতপুর ছাড়া এলাকার মানুষ সরকারী ব্যাংকে লেনদেনের তেমন সুবিধা পায় না। তবে এই এজেন্ট ব্যাংক চালুর ফলে এই এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখবে বলে আমি মনে করি। এখানে ব্যাংক হিসাব খুলে আর্থিক দেনদেন করার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

About admin

Check Also

প্রশাসনের দিনে অভিযান,রাঁতে খনন।।

সংবাদদাতা: আলিফ হোসেন-তানোর-রাজশাহী। অনলাইন ডেস্ক :    রাজশাহীর তানোরের সীমান্তবর্তী মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের (ইউপি) আমরাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *