Home / রাজশাহী / তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাবি শিক্ষার্থীকে মারধর-প্রত্যাহার পুলিশ কনস্টেবল।।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাবি শিক্ষার্থীকে মারধর-প্রত্যাহার পুলিশ কনস্টেবল।।

অনলাইন ডেস্ক:  ক্যাম্পাসে ডিউটিরত এক পুলিশ কনস্টেবল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে হুমায়ন কবির নামে এক শিক্ষার্থীকে মারধর করেছে।নগরীর মতিহার থানা এই ঘটনায় ওই পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করেছে।এই ঘটনা ঘটে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে।বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী ভুক্তভোগী হুমায়ন কবির নাহিদ। অন্যদিকে মারধরকারী পুলিশ কনস্টেবলের নাম মো.নাদিম।

তথ্যমতে জানাযায়,মতিহার জোনের সহকারী কমিশনার মাসুদ রানা বাইকের কাগজপত্র দেখাতে বলে নাহিদ সন্ধ্যায় বাইক নিয়ে বিনোদপুর গেটে প্রবেশ করলে।নাহিদ নিজেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে পরিচয় দেন বাইকের কাগজপত্র না দেখিয়ে।কিন্তু পুলিশ জানায় কাগজপত্র ছাড়া প্রবেশ করতে দিবে না। এক পর্যায়ে নাহিদ বাইকের কাগজপত্র দেখালেও সেখানে ছিল তার বড় ভাইয়ের নাম।নাহিদকে থানায় তুলে নিয়ে যাওয়ার অর্ডার করেন মতিহার জোনের সহকারী কমিশনার (এসি) মাসুদ রানা।সে সময়ে নাহিদ বাইকে জোর করে বসে থাকেন ও বাকবিতণ্ডা শুরু হয় তাদের সঙ্গে।নাহিদকে পুলিশ কনস্টেবল মো.নাদিম মারধর করে থানায় নিয়ে যায় বাকবিতণ্ডায় এক পর্যায়ে।

শিক্ষার্থীরা বিনোদপুর গেটে জড়ো হয়ে সেখানে দায়িত্বরত অন্য পুলিশদের আটক করে রাখে মারধরের বিষয়টি জানা জানি হওয়ার পর।নাহিদকে থানা থেকে ঘটনাস্থলে আনা হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য।পরে মতিহার জোনের সহকারী কমিশনার (এসি) মাসুদ রানা ও মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমানের সঙ্গে কথা বলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।পরে নাহিদের কাছে এই ঘটনার জন্য ক্ষমা চান পুলিশের সহকারী কমিশনার মাসুন রানা।

তথ্যমতে,মতিহার থানার (ওসি) হাফিজুর রহমান বলেন,এখানে একটা ভুল বোঝাবুঝি থেকে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে।অভিযুক্ত কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে মতিহার থানা থেকে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এই বিষয়ে বলেন,পুলিশ আমাকে ঘটনাটি জানানোর পরই সেখানে দুইজন সহকারী প্রক্টর পাঠিয়েছি আমি।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

রাজশাহীর বাঘায় স্বাস্থ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। অনলাইন ডেস্ক :     রাজশাহী বাঘা স্বাস্হ্যবিধি না মানায় বাড়ছে ঝুঁকি। দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *