Home / অর্থনীতি / তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ নির্বাচনে সম্মিলিত পরিষদ ও ফোরাম প্যানেলের মনোনয়নপত্র জমা।।

তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ নির্বাচনে সম্মিলিত পরিষদ ও ফোরাম প্যানেলের মনোনয়নপত্র জমা।।

অনলাইন ডেস্ক :    বিজিএমইএ তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।এ নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে আগামী ৪ এপ্রিল।প্রার্থীরা নির্বাচন করছেন সম্মিলিত পরিষদ ও ফোরাম নামে দুটি প্যানেলের অধীনে।

রাজধানীর উত্তরায় বিজিএমইএ ভবনে শনিবার শুরুতে ফোরামের পক্ষে নির্বাচনে নেতৃত্বদানকারী সংগঠনটির সাবেক সহসভাপতি ও হান্নান গ্রুপের চেয়ারম্যান এ বি এম শামছুদ্দিনের নেতৃত্বে প্রার্থীদের মনোনয়ন ফরম জমা দেওয়া হয়।এ সময় ফোরামের অপর নেতা ও বর্তমান সভাপতি ড. রুবানা হক, সাবেক সভাপতি আনোয়ার উল-আলম চৌধুরী পারভেজ এবং নির্বাচনের প্রধান সমন্বয়ক বেনজীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।এর পরমনোনয়নপত্র জমা দেন সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থীরা।সাবেক সহসভাপতি জায়ান্ট গ্রুপের প্রধান ফারুক হাসান এই প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন।সমন্বয় পরিষদের মনোনয়নপত্র জমাদানকালে সাবেক সভাপতি ও বর্তমান বাণিজ্যমন্ত্রী টিপু মুনিশ,সফিউল ইসলাম মহিউদ্দিন,আব্দুস সালাম মুর্শেদী ও সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ফোরাম নেতা এ বি এম শামছুদ্দিন মনোনয়নপত্র জমাদানকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,তিনি নির্বাচিত হলে তৈরি পোশাক খাতের অগ্রযাত্রাকে আরো সামনের দিকে এগিয়ে নিতে কাজ করবেন।টিপু মুনিশ নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,আমরাও সুষ্ঠু নির্বাচন চাই। সমন্বয় পরিষদের নেতৃত্ব দেওয়া ফারুক হাসান বলেন, তিনি নির্বাচিত হলে এগিয়ে নিতে পারবেন এ খাতকে।স্বাধীনতা পরিষদের প্রধান জাহাঙ্গীর আলম জানিয়েছেন,গত নির্বাচনে স্বাধীনতা পরিষদ নামে একটি প্যানেল নির্বাচন করলেও এবার তারা সমন্বয় পরিষদের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচন করছেন।নির্বাচনে পরিচালন নির্বাচিত হবেন ৩৫ জন। নির্বাচিত পরিচালকরা নির্বাচন করবেন এক জন সভাপতি ও সাত জন সহসভাপতি।-ছবি-তথ্য সংগৃহীত

About admin

Check Also

দেশের ক্ষুদ্র ও কুটির শিল্পের উদ্যোক্তাদের অনলাইনভিত্তিক ব্যবসা তথা ই-কমার্সে অন্তর্ভুক্ত করার উদ্যোগ নিয়েছে সরকার।।

অনলাইন ডেস্ক :    সরকার উদ্যোগ নিয়েছে দেশের ক্ষুদ্র ও কুটির শিল্পের উদ্যোক্তাদের অনলাইনভিত্তিক ব্যবসা তথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *