Home / বিনোদন / দক্ষিণ বনশ্রী-কচিকণ্ঠ প্রিপারেটরী অ্যান্ড হাই স্কুলে-সার্টিফিকেট প্রদান…

দক্ষিণ বনশ্রী-কচিকণ্ঠ প্রিপারেটরী অ্যান্ড হাই স্কুলে-সার্টিফিকেট প্রদান…

অনলাইন ডেস্ক : ঢাকার খিলগাঁও থানাধীন,দক্ষিণ বনশ্রীতে অবস্থিত ঐতিহ্যবাহী “কচিকণ্ঠ প্রিপারেটরী অ্যান্ড হাই স্কুল’’।অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মো:জয়নুল আবেদীন।

বর্ণ শেখা ও সুন্দর হাতের লেখার জন্য অত্র বিদ্যালয়টি সকলের কাছেই সু-পরিচিত।তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এ বছর ও অভিভাবকদের বর্ণ শেখা ও হাতের সুন্দর লেখার উপর তিন দিন ব্যাপি এক  প্রশিক্ষণ কর্মশালা-২০১৯ অনুষ্ঠিত হয়।সার্বিক তত্বাবধানে ছিলেন “কচিকণ্ঠ প্রিপারেটরী অ্যান্ড হাই স্কুলের অধ্যক্ষ মো:জয়নুল আবেদীন।

প্রশিক্ষণ শেষে অভিভাবকদের মধ্যে  বর্ণ  শেখা ও হাতের সুন্দর লেখার উপর  পরীক্ষা  অনুষ্ঠিত হয়।এ পরীক্ষায় অভিভাবকরা স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করে।পরীক্ষা শেষে ১ম ছয়জনকে  সার্টিফিকেট প্রদান করা হয়।সার্টিফিকেট প্রদান করেন  অত্র বিদ্যালয়ের অধ্যক্ষমো: জয়নুল আবেদীন।এ সময়ে তিনি অভিভাবকদের সাথে মত বিনিময় করেন।

জয়নুল আবেদীনবলেন,আপনাদের এ প্রতিভার বিকাশ ঘটুক আপনার সন্তানের সফলতার মাধ্যমে।একটু উৎসাহ আর প্রেরণাই যে কাউকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারে।কচিকণ্ঠের এ আয়োজন কেবল সেটারই ক্ষুদ্র প্রয়াস।

এসময় আরো উপস্থিত ছিলেন কচিকণ্ঠ স্কুলের শিক্ষক,শিক্ষিকাবৃন্দ,স্কুলের ছাত্র,ছাত্রী এবং অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

About admin

Check Also

রাজধানীতে ডিএমপির মাদক বিরোধী অভিযান-৪৩ জন গ্রেফতার।।

অনলাইন ডেস্ক :     পুলিশ ৪৩ জনকে গ্রেফতার করেছে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *