Home / রাজনীতি / দল থেকে বহিষ্কৃত ৮ নেতার বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নিয়েছে বিএনপি ।।

দল থেকে বহিষ্কৃত ৮ নেতার বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নিয়েছে বিএনপি ।।

অনলাইন ডেস্ক:  বিএনপি বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নিয়েছে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেওয়ায় দল থেকে বহিষ্কৃত নেতা মো. জাহিদুর রহমানের।একই সঙ্গে বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা নির্বাচনে অংশ নেওয়াসহ নানা কারণে দল থেকে বহিষ্কৃত আরও সাত নেতার।একথা জানানো হয়েছে সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,ইতোপূর্বে নিম্নবর্ণিত নেতৃবৃন্দকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের ভিত্তিতে।তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের পরিপ্রেক্ষিতে।

বহিষ্কারাদেশ প্রত্যাহার করা নেতারা হলেন-মো. জাহিদুর রহমান, সাবেক সভাপতি-পীরগঞ্জ উপজেলা বিএনপি জেলা-ঠাকুরগাঁও; রেবেকা সুলতানা স্মৃতি, সাবেক সভাপতি-ফরিদগঞ্জ উপজেলা মহিলা দল, জেলা-চাঁদপুর; সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী, সাবেক প্রচার সম্পাদক-ফটিকছড়ি উপজেলা বিএনপি, জেলা-চট্রগ্রাম উত্তর; মোছা. তানিয়া খানম, সাবেক সভাপতি-বানিয়াচং উপজেলা মহিলা দল, জেলা-হবিগঞ্জ; মো. শাহজাহান কবির, সাবেক সভাপতি-বেতাগী উপজেলা বিএনপি, জেলা-বরগুনা; শাহনাজ বেগম, সাবেক মহিলা দল নেত্রী, চান্দনাইশ উপজেলা মহিলা দল, জেলা- চট্টগ্রাম উত্তর; দিলারা শিরিন, সাবেক সাংগঠনিক সম্পাদক-কুমিল্লা উত্তর মহিলা দল ও সাবেক সভানেত্রী মেঘনা উপজেলা মহিলা দল, জেলা-কুমিল্লা উত্তর।

(বি:দ্র: ফাইল ছবি-তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

আবদুল মতিন খসরুর চারটি জানাজা শেষে ব্রাক্ষণপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।।

অনলাইন ডেস্ক :    সাবেক আইনমন্ত্রী,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *