Home / সদ্য সংবাদ / দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত ১৫ জন।।

দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত ১৫ জন।।

অনলাইন ডেস্ক:  শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার কবসায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায়। ধারণা করা হচ্ছে এই সংখ্যা আরো বাড়তে পারে।শতাধিক যাত্রী আহত হয়েছেন।জেলা প্রশাসন ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে।এই দুর্ঘটনা ঘটে আজ মঙ্গলবার ভোররাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মন্দবাগ এলাকায়।

রাত দুইটা ৪৩ মিনিটে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস লুপ লাইন দিয়ে মন্দবাগ স্টেশনে প্রবেশ করছিল।ঢাকাগামী চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তুর্ণা নিশীথা এক্সপ্রেস মন্দবাগ স্টেশনের মূল লাইনে দাঁড়ানোর কথা ওই সময়।তুর্ণা ট্রেনটি স্টেশনে না দাঁড়িয়ে চলতে থাকে স্বাভাবিক গতিতে।উদয়ন এক্সপ্রেস লুপ লাইনে ঢোকার মুখে ধাক্কা দেয় তুর্ণা এক্সপ্রেসে।উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিনের দিক থেকে ৭, ৮ ও ৯ নম্বর বগি চূর্ণ-বিচূর্ণ হয় তুর্ণা ট্রেনের ইঞ্জিনের ধাক্কায়।দুর্ঘটনার পর উদয়ন এক্সপ্রেস ক্ষতিগ্রস্ত তিনটি কোচ ও এর পেছনের তিনটি কোচ রেখে দিয়ে ছয়টি কোচ নিয়ে সিলেটে রওনা দিয়েছে ভোর ছয়টার দিকে।বিকল হয়ে গেছে তুর্না এক্সপ্রেসের ইঞ্জিন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ব্রাহ্মণাবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান ও পুলিশ সুপার মো. আনিসুর রহমান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে।উদ্ধারকাজে দুটি রিলিফ ট্রেন অংশ নিয়েছে।দুর্ঘটনার পর রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম এবং চট্টগ্রাম-সিলেটের সঙ্গে।খুব দ্রুতই কোনো সম্ভাবনা নেই রেল যোগাযোগ শুরু হওয়ার।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) আইন কর্মকর্তা-নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম।।

অনলাইন ডেস্ক :     নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন কর্মকর্তার পদ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *