Home / রাজনীতি / দেশব্যাপী জাকের পার্টি মহিলা ফ্রন্টের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত…

দেশব্যাপী জাকের পার্টি মহিলা ফ্রন্টের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত…

অনলাইন ডেস্ক: আলোর চিমনির ভিতরে কালি জমেছে, তাই প্রশ্ন জাগে – জাকের পার্টি চেয়ারম্যান:

নারী ও নারী শিশুর সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চতা করা, নৈতিক ও মানবিক মূল্যবোধের চরম অবক্ষয় রোধ ও মানবিক গুণাবলীর উন্মেষ সাধনের তাগিদ, প্রকৃত ইসলামের উদার ভাব ধারায় ভারসাম্য পূর্ণ ব্যবস্থায় সকল ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের ভিত্তিতে প্রকৃত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার গুরুত্ব উচ্চকিত করে দেশব্যাপী জাকের পার্টি মহিলা ফ্রন্টের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ৬ জুলাই পালিত হয়েছে।কেন্দ্রীয়ভাবে ঢাকাস্থ বনানীর কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা ফ্রন্ট আয়োজিত অনুষ্ঠানে জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মহিলা ফ্রন্টের সকল নেত্রীকর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি জনজীবনে নারী ও নারী শিশুর নিরাপত্তাহীনতায় উদ্বেগ প্রকাশ করেন।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, সামনে মুসলমানদের দুর্দিন। এ অবস্থা থেকে উত্তরণে সতর্ক হতে হবে। ইসলাম মানে শান্তির নীড়। নিজেদের স্বীকয়তা রক্ষা করে অন্য ধর্মাবলম্বীদের অধিকার ও মর্যাদা সুমন্নত রাখার প্রকৃত শিক্ষাই হলো ইসলাম।মোস্তফা আমীর ফয়সল দুঃখ প্রকাশ করে বলেন, প্রযুক্তি উদ্ভাবিত হয় উন্নয়নের জন্য। অগ্রগতির জন্য। কিন্তু ক্ষেত্র বিশেষে প্রযুুক্তির অপপ্রয়োগ করে শিশু, তরুণ ও যুবকদের এক অংশকে পথভ্রষ্ট করা হচ্ছে। এ অবস্থা মোকাবেলায় কার্যকর পদক্ষেপ নিতে হবে। তিনি বলেন, বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেব মানুষকে পবিত্র করার জন্য জাকের পার্টির মাধ্যমে যে পবিত্র রাজনীতির কথা বলেছেন, জাতিকে ভালবাসা ও আস্থার বন্ধনে ঐক্যবদ্ধ করতে বলেছেন। আমরা তার পরিপূর্ণ বাস্তবায়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। আমাদের প্রচেষ্টার বিজয় হবে ইনশাল্লাহ।

জাকের পার্টির চেয়ারম্যান বলেন, আলোর চিমনির ভিতরে কালি পড়েছে। তাই অনেকের মনে নানা প্রশ্ন জাগে। আলোর চিমনি যদি পরিষ্কার থাকতো তাহলে মনে প্রশ্ন জাগতো না। অথচ বিশ্বনবী রাসূলে পাক (সাঃ) এর জন্য সাহাবারা বাড়ি ঘর ছেড়ে দিয়েছেন। তিনি আরো বলেন, আমাদের জবান, আপনাদের জবান, ভাইবোনদের জবান এক হতে হবে। যতক্ষণ পর্যন্ত না এক হবে ততক্ষণ পর্যন্ত কেবলাজান খুশি হবেন না।মোস্তফা আমীর ফয়সল জাকের পার্টির মহিলা ফ্রন্টের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে মহিলা ফ্রন্টের গৌরবময় আত্মপ্রকাশের পবিত্র ঘটনাবলী উল্লেখ করে বলেন, বিশ্বওলী হযরত শাহ্সূফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেব মহিলা ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকীর পবিত্র হুকুম দান করে সেদিন চোখের পানি নিয়ে আল্লাহর দরবারে হাত উঠান। আর একবার ১৯৮৯ সালে জাকের পার্টির প্রতিষ্ঠার সময় বিশ্বওলী আল্লাহর দরবারে হাত উঠিয়েছিলেন। আপনারা কি তা ভুলে যাবেন?জাকের পার্টি চেয়ারম্যান সতর্ক বাণী উচ্চারণ করে বলেন, খোলাফায়ে রাশেদীনদের বিদায়ের পরে মুসলমানরা যখন ভোগ বিলাসে মত্ত হয়, ক্ষমতালোভী হলো, তখন নবী বংশে আঘাত করতে তারা দ্বিধা করে নাই। রক্তে ভেসে গেছে মরুভূমি। আশেকে রাসূলদের (সাঃ) আহাজারি জমা হয়ে আছে।

 

মোস্তফা আমীর ফয়সল বলেন, আল কোরআনের আলো হলো আমার কেবলাজানের হুকুম পালন করা। যদি হুকুম না মানেন, রাস্তা মাপেন। জাকের পার্টি হলো বিশ্ব জাকের মঞ্জিলের ঢাল। তিনি বলেন, আগে মুসলমান হতে হবে তারপরে পর্যায়ক্রমে আশেকীন, জাকেরীন ও সালেহীনের অধ্যায়। আপনাদের বার বার বলতেছি, কেউ জাকের পার্টি ছাইড়েন না, এটাই শেষ সময়। কেউ ছিটকিয়ে পড়ে গেলে, আর ফিরতে পারবেন না।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকের পার্টি মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সভানেত্রী শাহীনা ফয়সল। উপস্থিত ছিলেন মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা ও জাকের পার্টি ছাত্রী ফ্রন্টের কেন্দ্রীয় সভানেত্রী ফারাহ আমীর ফয়সল। অনুষ্ঠানে মহিলা ফ্রন্টের কেন্দ্রীয়, বিভাগীয়, ঢাকা মহানগর ও বৃহত্তর ঢাকার জেলা সমূহের নেত্রীবৃন্দ ও ছাত্রীফ্রন্টের বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

(বি:দ্র: ছবি -তথ্য Zaker Party Youth Front থেকে সংগ্রহকরা)

About admin

Check Also

আগামীকাল যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে-ওবায়দুল কাদের।।

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *